রেজি: নং - আবেদিত                                                                                        শুক্রবার,  ১৪ই ডিসেম্বর, ২০১৮ ইং,  ৩০শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ,  রাত ১১:২২

আগামীকাল  থেকে শরীয়তপুর শিল্পকলা মাঠে রথীন্দ্র-হালিম লোক উৎসব শুরু।

December 5, 2018 , 8:34 pm

লোক উৎসবে কবি আসাদ চৌধুরী, নাট্যকার মামুনুর রশীদ ও লেখক মফিদুল হক অতিথি ও আলোচক হিসাবে উপস্থিত থাকবেন। এছাড়া শরীয়তপুরের স্থানীয় ও ঢাকার শিল্পীবৃন্দ লোক সংগীত, বাউল সংগীত, পালা গান ও বিচার গান পরিবেশন করবেন।

৬ ডিসেম্বর বিকেল ৪টায় অনুষ্ঠানের উদ্বোধন করা হবে। রথীন্দ্র-হালিম লোক উৎসব উদযাপন পরিষদের আহ্বায়ক মফিদুল হকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন সুলতান হোসেন মিয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান ইকবাল হোসেন অপু।

বিশেষ অতিথি থাকবেন বাংলা একাডেমির সাবেক উপ-পরিচালক শফিকুর রহমান চৌধুরী, শরীয়তপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রব মুন্সী, শরীয়তপুর প্রেস ক্লাবের সভাপতি অনল কুমার দে, রথীন্দ্র সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক শ্যামসুন্দর দেবনাথ।

৭ ডিসেম্বর বিকেল ৪টায় জেলা প্রশাসক কাজী আবু তাহেরের সভাপতিত্বে প্রধান অতিথি থাকবেন নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ। বিশেষ অতিথি থাকবেন পুলিশ সুপার আব্দুল মোমেন, শরীয়তপুর সরকারি কলেজের অধ্যক্ষ মো. মনোয়ার হোসেন, পৌরসভার মেয়র মো. রফিকুল ইসলাম কোতোয়াল, লেখক ও গবেষক এমএ আজিজ মিয়া, উদীচীর সহ-সভাপতি বেলায়েত হোসেন, ভাস্কর শহিদুজ্জামান শিল্পী।

প্রতিদিন সন্ধ্যায় সাংস্কৃতিক পর্বে প্রবন্ধ পাঠ, আবৃত্তি, স্থানীয় শিল্পীদের পরিবেশনায় সংগীতানুষ্ঠান এবং ঢাকা থেকে আগত শিল্পীদের পরিবেশনায় কবি ও পালাগান অনুষ্ঠিত হবে।

Total View: 10

    আপনার মন্তব্য


[fbcomments]