রেজি: নং - আবেদিত                                                                                        বৃহস্পতিবার,  ১৭ই অক্টোবর, ২০১৯ ইং,  ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ,  দুপুর ১২:২২

আজ জনপ্রিয় চিত্রনায়িকা রত্না’র জন্মদিন।

September 23, 2019 , 8:16 am

নিজস্ব প্রতিবেদকঃ রত্না কবির সুইটি হলেও চলচ্চিত্রাঙ্গনে চিত্রনায়িকা রত্না নামে অধিক পরিচিত এই চিত্রনায়িকার ।

ক্যারিয়ারে কাজী হায়াৎ পরিচালিত ছবি এবং তখন নবাগত কাজী মারুফের নায়িকা হয়ে ‘ইতিহাস’ চলচ্চিত্রে দর্শক মাতিয়েছিলেন তিনি। ‘তুমি কই তুমি কই’ গানের মাধ্যমে রোমান্টিক রত্নাকে আজও খুঁজেন দর্শক।

আজ সেই জনপ্রিয় চিত্রনায়িকা রত্না’র জন্মদিন। বাংলা প্রতিদিন ডটকমের পক্ষ থেকে তাকে জন্মদিনের শুভেচ্ছা । রাত ১২টা বাজতেই তিনি শুভেচ্ছার জোয়ারে ভাসছেন ভক্ত, বন্ধু -বান্ধবী সবাই সোশ্যাল মিডিয়াতে জন্মদিনের শুভেচ্ছা বার্তা দিচ্ছেন।

জন্মদিন পালন করার প্রসঙ্গে কথা হয় তার সাথে তিনি বলেন , এখনো প্ল্যান করিনি কি করবো তবে দেখি কি করা যায় । সারাদিন বাসায় আছি , পরিবারের সাথেই এবং তাদের সাথেই কাটাবো জন্মদিনটা।

উল্লেখ্য,২০০২ সালে সেলিম আজমের ‘কেন ভালোবাসলাম’ সিনেমার মাধ্যমে ফেরদৌসের নায়িকা হয়ে চলচ্চিত্রে নাম লেখান রত্না। এরপর কাজী হায়াত পরিচালিত ‘ইতিহাস’ সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন।

২০১৪ সালে ‘সেদিন বৃষ্টি ছিল’ সিনেমায় তাকে সর্বশেষ দেখা যায়। অভিনয়ের পাশাপাশি তামান্না ফিল্মস নামে প্রযোজনা সংস্থাও গড়ে তুলেছিলেন রত্না। এই প্রতিষ্ঠানের ব্যানারে নির্মিত হয়েছিলো ‘সেদিন বৃষ্টি ছিল’ সিনেমাটি। এটি যৌথভাবে পরিচালনা করেন শাহিন-সুমন।

এক যুগ অভিনয় ক্যারিয়ারে রত্না প্রায় অর্ধশত ছবিতে অভিনয় করেছেন। এছাড়া রত্না অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘টাইম মেশিন’। পাশাপাশি তার অভিনীত ‘নষ্ট মুন্না’, ‘কঠিন লড়াই’, ‘অরুণ বরুণ কিরণমালা’ নামের ছবিগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে

Total View: 16

    আপনার মন্তব্য


[fbcomments]