রেজি: নং - আবেদিত                                                                                        সোমবার,  ২১শে জানুয়ারি, ২০১৯ ইং,  ৮ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ,  রাত ৯:৪৭

গোসাইরহাটে বিএনপি প্রার্থীর ওপর হামলা।

December 24, 2018 , 5:40 pm

শরীয়তপুরের গোসাইরহাটে শরীয়তপুর-৩ আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র মনোনীত প্রার্থী মিয়া নুরু উদ্দিন অপু’র শান্তিপূর্ণ মিছিলের উপর আওয়ামী সন্ত্রাসীদের অতর্কিত হামলার ঘটনা ঘটেছে।

আর এ হামলায় মিয়া নুরুউদ্দিন অপুসহ অর্ধশত নেতা কর্মী আহত হয়েছে। আহতদেরকে চিকিৎসার জন্য গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

২৪ ডিসেম্বর সোমবার সকাল সাড়ে ১১টায় গোসাইরহাট উপজেলার হ্যালীপ্যাডে এই হামলার ঘটনা ঘটে।

স্থানীয় এবং প্রত্যক্ষদর্শীরা বলেন, ২৪ ডিসেম্বর সোমবার সকাল সাড়ে ১১টায় শরীয়তপুর-৩ আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র মনোনীত প্রার্থী মিয়া নুরু উদ্দিন অপু’র নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করার কথা ছিলো। সেই মোতাবেক মিয়া নুরুউদ্দিন অপু তার কিছু নেতা কর্মী নিয়ে গোসাইরহাট উপজেলার হ্যালীপ্যাডে অবস্থান করছিলেন। ঠিক সেই মুহুর্তে আওয়ামীলীগের কতিপয় সন্ত্রাসী এসে তাদের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় মিয়া নুরু উদ্দিন অপুসহ অর্ধশত লোক আহত হয়।

এ ব্যাপারে শরীয়তপুর-৩ আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র মনোনীত প্রার্থী মিয়া নুরু উদ্দিন অপু’র সাথে আলাপ কালে তিনি বলেন, আজ সকাল সাড়ে ১১টায় একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে শরীয়তপুরে কর্মরত প্রিন্টিং এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে আমার মতবিনিময় করার কথা ছিলো। সেজন্য আমি তৃণমূল বিএনপি’র নেতাকর্মীদের নিয়ে গোসাইরহাট হ্যালীপ্যাডের কাছে অবস্থান করছিলাম। ঠিক সেই মুহুর্তে আওয়ামীলীগের কতিপয় সন্ত্রাসী বাহিনী এসে আমাদের উপর অতর্কিত হামলা চালায়। এতে অর্ধশত নেতাকর্মী আহত হয়েছে।

এ ব্যাপারে গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সেলিমের সাথে আলাপ করতে চাইলে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।

Total View: 26

    আপনার মন্তব্য


[fbcomments]