রেজি: নং - আবেদিত                                                                                        বৃহস্পতিবার,  ১৭ই অক্টোবর, ২০১৯ ইং,  ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ,  সকাল ১১:৫৮

ব্রাইডাল মেকআপ আর্টিস্ট হিসেবে জনপ্রিয় হয়ে উঠেছে আফরোজা হাসান।

September 21, 2019 , 4:14 pm

নিজস্ব প্রতিবেদকঃজীবনের বিশেষ মুহূর্ত বিয়ে। আর এর মূল আকর্ষণ কনের সাজ। কনের সাজে বা ব্রাইডাল সাজে ভিন্নমাত্রা যোগ করে বিয়ে উৎসবকে দেয়া যায় অনন্যতা। ট্রেন্ডি, ফিউশন ও ট্রাডিশনসহ বিভিন্ন সাজ নিয়ে ইদানিং তাই যথেষ্ট পরীক্ষা-নিরীক্ষা চলছে।

একেবারেই ন্যাচারাল লুক মনে হয় এমন সাজ-ইদানিং ব্রাইডাল সাজের ট্রেন্ডে পরিণত হয়েছে। জমকালো শাড়ি ও গহনার সঙ্গে সাজটা ন্যাচারাল হলে তো মন্দ নয়! এমন সাজে সাজিয়ে দিতে সবার কাছে জনপ্রিয় হয়ে উঠেছে ব্রাইডাল মেকওভার এন্ড হেয়ারস্টাইল আর্টিস্ট আফরোজা হাসান।

আফরোজা  ২০১২ সালে মেকআপ ম্যান খোকনের হাত ধরে মেকওভার আর্টিস্ট হিসেবে নিজের ক্যারিয়ার শুরু করেন।  মেকআপ আর্টিস্ট হিসেবে বাংলাদেশ ও ইন্ডিয়াতে নিয়েছেন ইন্ডিয়ান ব্রাইডাল, পাকিস্তানি ব্রাইডাল, এশিয়ান ব্রাইডাল,খ্রিস্টান ব্রাইডালের সরকারি ভাবে বিশেষ প্রশিক্ষণ।পরে দিল্লি থেকে হেয়ারস্টাইল এন্ড ব্রাইডাল মেকআপ নিয়ে ডিপ্লোমা করেছেন।

২০১৩ সাল থেকেই নাটকের অভিনেত্রী ও মডেলদের টিভিসি শুট মেকআপ করার মাধ্যমে জীবনের প্রথম কাজ শুরু করেন। এরপর বিভিন্ন নাটকে সেলেব্রেটি নায়িকারা তার হাতের নিপুণ সাজে তাদের সাজিয়েছেন।

চিত্রনায়িকা মৌসুমি, পপি, জয়া আহসান, আফসানা মিমি, তিশা, বিদ্যা সিনহা মিম, মিথিলা, তানিয়া, দিপালিসহ হালের জনপ্রিয় নায়িকা পূজা চেরিকে বিভিন্ন সেটে সাজিয়েছেন। এছাড়া ফ্যাশন শো, লাইফস্টাইল ইভেন্টসহ মডেলদের মেকওভার সাপোর্ট দিয়ে এরইমধ্যে সবার নজর কেড়েছেন।

ব্রাইডাল মেকআপ নিয়ে আফরোজা হাসান জানান, বিয়ের দিন কনের সাজ হতে হবে সবচেয়ে গর্জিয়াস। এজন্য কনের ড্রেস, চেহারা, চুল,গয়না সবকিছু মিলিয়ে সৃজনশীলভাবে সাজানোর পরিকল্পনা করতে হয়। আমি সবসময় চেষ্টা করি, কনের সাজে নতুনত্ব ও গ্লামার্স উপস্থাপন করতে। কনেকে দেখে যেন সবাই সত্যিই মুগ্ধ হতে পারে।

Total View: 26

    আপনার মন্তব্য


[fbcomments]