রেজি: নং - আবেদিত                                                                                        শনিবার,  ২০শে জুলাই, ২০১৯ ইং,  ৫ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ,  ভোর ৫:৩৩

শরীয়তপুরের ধানুকায় ইকবাল হোসেন অপু’র নৌকা মার্কার সমর্থনে বিশাল জনসভা।

December 26, 2018 , 12:39 am

বিপ্লব হাসান হৃদয়ঃ

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শরীয়তপুর ১ (পালং-জাজিরা) আসনে বাংলাদেশ আওয়ামীলীগ কর্তৃক মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী নৌকার মাঝি জননেতা ইকবাল হোসেন অপুর সমর্থনে শরীয়তপুর সদর পৌরসভার ৪,৭,৮,ও 9 নং ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে বিশাল নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।২৫ শে ডিসেম্বর মজ্ঞলবার বিকালে ধানুকা কলেজ মাঠ প্রাঙ্গনে উক্ত নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনী জনসভায় সাবেক আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সদর পৌরসভা মেয়র আব্দুর রব মুন্সীর সভাপতিত্বে ও জেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক ও জেলা জজ কোর্টের জিপি এড. আলমগীর মুন্সীর পরিচালোনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর ১ আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ইকবাল হোসেন অপু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি ও জাজিরা উপজেলা চেয়ারম্যান মোবারক আলী সিকদার,জেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি নূর মোহাম্মদ কোতোয়াল, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসেম তপাদার, সদর পৌরসভা মেয়র মোঃ রফিকুল ইসলাম কোতোয়াল, জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তোতা মাঝি, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য কামরুজ্জামান উজ্জ্বল, বাস মালিক সমিতির সভাপতি ফারুক আহমেদ তালুকদার, সাধারন সম্পাদক ও প্যানেল মেয়র -১ বাচ্চু বেপারী, সহ শরীয়তপুর জেলার বিভিন্ন পর্যায়ের আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ সহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় জনসভা স্থলে পৌরসভার বিভিন্ন যায়গা থেকে নৌকা নৌকা ধ্বনিতে মিছিল নিয়ে হাজার হাজার মানুষ জনসভায় যোগ দেন। একপর্যায়ে জনসভা স্থল জনগনের পদচারনায় জনসমুদ্রে রুপান্তরিত হয়। নৌকার স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে সভাস্থল।

এ সময় শরীয়তপুর ১ আসনের নৌকার মাঝি ইকবাল হোসেন অপু ও উপস্থিত অতিথি বৃন্দ তাদের বক্তব্যে আওয়ামীলীগ সরকারের বিগত ১০ বছরের উন্নয়নের চিত্র জনগনের সামনে তুলে ধরেন এবং এই উন্নয়নের ধারা অব্যাহত রাখবার জন্য আসন্ন ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় সকলের কাছে ভোট প্রার্থনা করেন।

Total View: 136

    আপনার মন্তব্য


[fbcomments]