রেজি: নং - আবেদিত                                                                                        বৃহস্পতিবার,  ২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,  ৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ,  দুপুর ২:৫৪

শরীয়তপুরে গ্লোবাল স্টেট আহ্বায়ক কমিটি ঘোষনা।

April 26, 2018 , 5:59 pm

এক পৃথীবি এক রাষ্ট্র গঠনের দাবিতে গতকাল বৃহস্পতিবার থেকে শুরু হলো গ্লোবাল স্টেট সামাজিক সংগঠনের পদচারনা।

গ্লোবাল স্টেট সামাজিক সংগঠনের যে চিন্তা ভাবনা রয়েছে সেগুলোকে বাস্তবে রুপ দিতে বৃহস্পতিবার শরীয়তপুর জেলা প্রশাসকের কার্যালয়ের বিপরীতে ‘ল’ চেম্বারের ২য় তলায় দুপুর ১টার সময় আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন এডভোকেট মোঃ মোসলেম খান, অধ্যাপক সিরাজুল হক, ডা. মোঃ শাহজাহান।
প্রধান অতিথির বক্তব্যে এড. মোঃ মোসলেম খান বলেন, আমাদের এই গ্লোবাল স্টেট একটি সসামাজিক সংগঠন এর মূল উদ্দেশ্য হলো পৃথীবিতে একটাই রাষ্ট্র থাকবে একটাই মূদ্রা থাকবে এখানে কোন আলাদা রাষ্ট্র থাকতে পারবেনা এই পুরো পৃথীবির মানুষ যার যেখানে ইচ্ছা সে সেখানে বসবাস করবে, তিনি আরো জানান আমাদের বর্তমান পৃথীবিতে হানা হানি যুদ্ধ বিগ্রহ বেড়ে যাচ্ছে তাই মানবতা শান্তি ফিরিয়ে আনতে গ্লোবাল স্টেট’র বিকল্প নেই।
তাই আমরা সকলে মিলে গ্লোবাল স্টেট সামাজিক সংগঠনের মাধ্যমে এক পৃথীবি এক রাষ্ট্র, শান্তি, মানবতার শিখরে পৌঁছতে চাই।

অনুষ্ঠানে আলোচনা শেষে এই গ্লোবাল স্টেট সামাজিক সংগঠন কমিটি এড.মোঃ মোসলেম খানকে আহবায়ক করে শরীয়তপুর সরকারী কলেজের অধ্যাপক মোঃ সিরাজুল হক ও ডা. মোঃ শাহজাহান’কে উপদেষ্টা করে ৫১ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি ঘোষনা করা হয়।

এসময় সাংবাদিক, আইনজীবী সহ সাধারন মানুষ উপস্থিত ছিলেন।

 

Total View: 296