রেজি: নং - আবেদিত                                                                                        বৃহস্পতিবার,  ১৭ই অক্টোবর, ২০১৯ ইং,  ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ,  সকাল ১১:৪৮

শরীয়তপুরে ডি‌বি‌সি’র সাংবাদিকের উপর বাস শ্রমিকদের হামলা।

July 29, 2019 , 4:00 pm

সুপ্তা চৌধুরীঃ

শরীয়তপু‌রে সিএন‌জি শো-রু‌মের উদ্বোধনী অনুষ্ঠানের ভিডিত চিত্র ধারণ করায় বাস শ্র‌মিক‌দের হামলার শিকার হয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) শরীয়তপুর জেলা শাখার সাধারণ সম্পাদক এবং বেসরকারী টেলিভিশন চ্যানেল ডি‌বি‌সি নিউজের জেলা প্র‌তি‌নি‌ধি বি এম ইশ্রাফিল।

২৯ জুলাই সোমবার দুপুর ১২টার সময় শরীয়তপুর পুলিশ বক্সের সামনে তিনি এ হামলার শিকার হন। তাকে গুরুতর আহত অবস্থায় শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)’র কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট এবং সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর তীব্র নিন্দা ও প্র‌তিবাদ জানিয়েছেন এবং যারা এ হামলা ক‌রে‌ছে তা‌দেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শা‌স্তি দাবী করেছেন।

প্রত্যক্ষদর্শীদের মাধ্যমে জানা যায়, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য জননেতা ইকবাল হোসেন অপু সোমবার দুপুর ১২টার সময় শরীয়তপুর পুলিশ বক্সের সামনে অবস্থিত রূবেল খানের সিএন‌জি শো-রু‌মের উদ্বোধন করবেন। তারই প্রেক্ষিতে বেসরকারী টেলিভিশন চ্যানেল ডি‌বি‌সি নিউজের জেলা প্র‌তি‌নি‌ধি বি এম ইশ্রাফিল সেই উদ্বোধনী অনুষ্ঠানের ভিডিও চিত্র ধারণ করছিলেন। তখন কতিপয় বাস শ্রমিক ইউনিয়নের সদস্য তার উপর অতর্কিত হামলা চালায় এবং তার ক্যামেরা ভাংচুর করে। এতে বি এম ইশ্রাফিলসহ বেশ কয়েক জন সাংবাদিক গুরুতর আহত হয়।

এ ব্যাপারে বি.এম ইশ্রাফিলের সাথে আলাপ কালে তিনি বলেন, আজ রূবেল খানের সিএনজি’র শো রুমের উদ্বোধন হওয়ার কথা ছিলো। আমি সেখানে ভিডিও চিত্র ধারণ করছিলাম। তখন কতিপয় বাস শ্রমিক ইউনিয়নের সদস্য সেখানে অতর্কিত হামলা চালায় এবং আমার ক্যামেরাসহ বেশ কিছু সিএনজি ভাংচুর করে। আমিসহ বেশ কয়েকজন সাংবাদিক আহত হয়েছে।

এ ব্যাপারে বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি ফারুক চৌকিদারের সাথে মুঠোফোনে আলাপ করতে চাইলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

Total View: 57

    আপনার মন্তব্য


[fbcomments]