রেজি: নং - আবেদিত                                                                                        রবিবার,  ১৮ই আগস্ট, ২০১৯ ইং,  ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ,  সকাল ৯:১৯

শরীয়তপুরে বিএমএসএফ’র ৮ম বর্ষে পদার্পণ উপলক্ষে বৃক্ষ রোপন ও ফল উৎসব

July 6, 2019 , 7:12 pm

স্টাফ রিপোর্টার
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)’র ৮ম বর্ষে পদার্পণ উপলক্ষে শরীয়তপুরে বৃক্ষ রোপন এবং ফল উৎসব পালিত হয়েছে।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) শরীয়তপুর জেলা শাখার আয়োজনে ৬ জুলাই শনিবার সকাল ১১টায় সদর উপজেলা সভাকক্ষে এ বৃক্ষ রোপন এবং ফল উৎসব পালিত হয়।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) শরীয়তপুর জেলা শাখার সভাপতি এবং সাপ্তাহিক বালুচর পত্রিকার সম্পাদক ও প্রকাশক এম.এ ওয়াদুদ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত বৃক্ষ রোপন এবং ফল উৎসবে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)’র কেন্দ্রীয় সভাপতি এবং দৈনিক রুদ্রবার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক শহীদুল ইসলাম পাইলট।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুরের পুলিশ সুপার আব্দুল মোমেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহাবুর রহমান শেখ।

এ সময় শরীয়তপুর অনলাইন জার্নালিস্ট এর সভাপতি ও শরীয়তপুর জার্নালের সম্পাদক ও প্রকাশক এ্যাডভোকেট মুরাদ মুন্সি, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) শরীয়তপুর জেলা শাখার সাবেক সভাপতি এবং বেসরকারী টেলিভিশন চ্যানেল বাংলা ভিশনের জেলা প্রতিনিধি শহীদুজ্জামান, সাপ্তাহিক আজকের শরীয়তপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক টি.এম গোলাম মোস্তফা, দৈনিক দেশ রুপান্তর পত্রিকার জেলা প্রতিনিধি ছগির হোসেন, দৈনিক ভোরের পাতা পত্রিকার ব্যুরো চীফ জামাল মল্লিক, রয়েল টিভির শরীয়তপুর জেলা  প্রতিনিধি  সোহাগ খান সুজন, দৈনিক ঢাকার ডাক পত্রিকার জেলা প্রতিনিধি আবদুর রশিদ, দৈনিক ভোরের সময় পত্রিকার জেলা প্রতিনিধি আবদুল বারেক ভূইয়া, বেসরকারী টেলিভিশন চ্যানেল জয়যাত্রা’র জেলা প্রতিনিধি মহসিন রেজা, দৈনিক অধিকার পত্রিকার জেলা প্রতিনিধি জাবেদ শেখ, দৈনিক আমাদের কন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি মনিরুজ্জামান খোকন, দৈনিক আমার সময় পত্রিকার জেলা প্রতিনিধি ফারুক হোসেন, দৈনিক রুদ্রবার্তা পত্রিকার স্টাফ রিপোর্টার আনিসুর রহমান, সাপ্তাহিক বালুচর পত্রিকার স্টাফ রিপোর্টার নাসির খান, দৈনিক যায় যায় দিন পত্রিকার ভেদরগঞ্জ উপজেলা প্রতিনিধি শাহাদাৎ হোসেন হিরো, অনলাইন পোর্টাল সংলাপ ৭১.কম এর সখিপুর থানা প্রতিনিধি বাবু সিকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

ফল উৎসব পালনের পর উদ্বোধক শহীদুল ইসলাম পাইলট, প্রধান অতিথি আব্দুল মোমেন এবং বিশেষ অতিথি মোঃ মাহাবুর রহমান শেখ শরীয়তপুর সদর উপজেলা চত্ত্বরে পাঁচটি করে ফলজ, ঔষধি এবং বনজ বৃক্ষ রোপন করেন।

তারই ধারাবাহিকতায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) শরীয়তপুর জেলা শাখার সদস্যরা শরীয়তপুর পুলিশ লাইন্স, সদর হাসপাতাল এবং এ্যাসিল্যান্ড অফিসের চত্ত্বরে ২শ বৃক্ষ রোপন করেন। অনুষ্ঠিানটি সঞ্চালনা করেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) শরীয়তপুর জেলা শাখার সাধারণ সম্পাদক এবং বেসরকারী টেলিভিশন চ্যানেল ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি বি.এম ইশ্রাফিল।

Total View: 38

    আপনার মন্তব্য


[fbcomments]