রেজি: নং - আবেদিত                                                                                        শুক্রবার,  ১৪ই ডিসেম্বর, ২০১৮ ইং,  ৩০শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ,  রাত ১১:১৪

শরীয়তপুর জার্নাল- এর সম্পাদক এ্যাড. মুরাদ হোসেন মুন্সী বি.এম.এস.এফ-এর সহ-সভাপতি নির্বাচিত

August 12, 2018 , 7:23 am

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বি.এম.এস.এফ) শরীয়তপুর জেলা শাখার সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন শরীয়তপুর জার্নাল ডটকম অনলাইন পত্রিকার সম্পাদক ও প্রকাশক এড. মুরাদ হোসেন মুন্সী। শুক্রবার (১৩ জুলাই) বিকেলে বিএমএসএফ শরীয়তপুর জেলা শাখার আয়োজনে শরীয়তপুর সদর উপজেলা অডিটরিয়ামে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)’র শরীয়তপুর জেলা শাখার বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সাপ্তাহিক বালুচরের সম্পাদক এম এ ওয়াদুদ মিয়াকে সভাপতি ও ডিবিসি নিউজের শরীয়তপুর প্রতিনিধি বিএম ইশ্রাফিলকে সাধারণ সম্পাদক করে পুর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম’র শরীয়তপুর জেলা শাখার আহ্বায়ক এম.এ ওয়াদুদ মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য ও সাবেক ডেপুটি স্পীকার কর্ণেল (অব:) শওকত আলী। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নাভানা আক্তার, শরীয়তপুর প্রেসক্লাব এর আহ্বায়ক ও শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে।
বার্ষিক সভা অনুষ্ঠানটির উদ্বোধন করেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সভাপতি ও দৈনিক সমকালের শরীয়তপুর প্রতিনিধি শহীদুল ইসলাম পাইলট। বার্ষিক সভায় জাতীয় সংসদের চারজন সম্মানিত সংসদ সদস্য বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের ১৪ দফা দাবীর প্রতি সমর্থন জানিয়ে তাদের বক্তব্যে বলেন, নিজ নিজ অবস্থান থেকে তারা দাবী সমূহ বাস্তবায়নের ক্ষেত্রে নীতি নির্ধারনী মহলে কথা বলবেন। শরীয়তপুর জার্নাল এর সম্পাদক ও প্রকাশক এ্যাড. মুরাদ হোসেন মুন্সীকে বি.এম.এস.এফ শরীয়তপুর জেলা শাখার সহ-সভাপতি নির্বাচিত করায় শরীয়তপুর জার্নাল পরিবার অভিন্দন জানিয়েছেন এড. মুরাদ হোসেন মুন্সী এছাড়াও নিরাপদ সড়ক চাই (নিসচা) শরীয়তপুর জেলা শাখার সভাপতি, শরীয়তপুর থিয়েটার-এর সভাপতি, শরীয়তপুর সাংস্কৃতিক কেন্দ্রের সাধারণ সম্পাদক সহ শরীয়তপুর জেলা আইনজীবী সমিতি, সম্মিলিত সাংস্কৃতি জোট, সুশাসনের জন্য নাগরিক (সুজন), চারমাত্রিক সাংস্কৃতিক চর্চা, জাগো শরীয়তপুর, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটসহ শরীয়তপুরের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছেন। এছাড়া যাদু শিল্পী, অভিনেতা ও ফটোগ্রাফার হিসেবে একাধিকবার সম্মাননায় ভূষিত হয়েছেন তিনি।

Total View: 127