রেজি: নং - আবেদিত                                                                                        শুক্রবার,  ১৪ই ডিসেম্বর, ২০১৮ ইং,  ৩০শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ,  রাত ১০:৩৬

শারদীয় দূর্গা পূজা উপলক্ষে সনাতন যুব সেবা সংঘের উদ্যোগে ফ্রি চিকিৎসা সেবা প্রদান

October 18, 2018 , 7:03 pm

মানবতাই হোক মুক্তি এই শ্লোগানকে হ্রদয়ে ধারন করে সনাতন যুব সেবা সংঘ গঠন করেছে শরীয়তপুরের ডিঙ্গামানিক ও ঘড়িষার ইউনিয়নের সনাতন (হিন্দু) যুবকরা।

তাদের ধারাবাহিক সেবা কার্যক্রম এবং শারদীয় দূর্গা পূজা উপলক্ষে সনাতন যুব সংঘ ফ্রি চিকিৎসা সেবা ও বিনামুল্যে ঔষুধ বিতরন কর্মসূচীর আয়োজন করেছে

১৭ই অক্টোবর ২০১৮ ইং রোজ বুধবার (মহাষ্টমী) পূজার দিন সকাল ৭.৩০ মিনিট থেকে ডিঙ্গামানিক শ্রী শ্রী সত্যনারায়ন সেবা মন্দির প্রাঙ্গনে উক্ত কার্যক্রম অনুষ্ঠিত হয়।

ফ্রি চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষুধ বিতরন কর্মসূচী শুভ উদ্বোধন করেন ডিঙ্গামানিক শ্রী শ্রী সত্যনারায়নের সেবা মন্দিরের মোহন্ত মহারাজ শ্রীমৎ ধুর্জটি প্রসাদ চক্রবর্তী।

সনাতন যুব সেবা সংঘের সকল সদস্য ও স্থানীয় ব্যক্তিবর্গের উপস্থিতিতে চিকিৎসা সেবা প্রদান করেন ডিঙ্গামানিক ও ঘড়িষার ইউনিয়নের কৃতী সন্তান ডাঃ বি.এম. শাহীন – মেডিকেল অফিসার (মেডিসিন) স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিডফোর্ট হাসপাতাল, ঢাকা, ডাঃ মোঃ নাসির উদ্দিন মেডিকেল অফিসার (শিশু বিভাগ) স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিডফোর্ট হাসপাতাল, ঢাকা, ডাঃ পলাশ চন্দ্র দাস -এম.ডি (শিশু)ইন কোর্স স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিডফোর্ট হাসপাতাল, ঢাকা।

সনাতন যুব সেবা সংঘের উদ্যেগতাদের পক্ষ থেকে রনি নন্দী,অশোক চক্রবর্তী,ক্লিনটন ঘোষ, রাজীব পাল সহ অন্যান্য সবাই এবং সংগঠনের প্রধান সমন্বয়ক উৎপল কান্তি সাহা তাদের ভবিষ্যত কার্যক্রমে এলাকাবাসীসহ সকলের সহযোগীতা কামনা করেছেন !

Total View: 48

    আপনার মন্তব্য


[fbcomments]