রেজি: নং - আবেদিত                                                                                        বুধবার,  ২৭শে মার্চ, ২০১৯ ইং,  ১৩ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ,  সকাল ৬:১১

সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন আ.লীগ মনোনীত প্রার্থী ইকবাল হোসেন অপু।

December 26, 2018 , 12:00 am

রুপক চক্রবর্তী শরীয়তপুরঃ

শরীয়তপুর জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শরীয়তপুর ১ (পালং-জাজিরা) আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ইকবাল হোসেন অপু। শরীয়তপুর ১ (পালং জাজিরা) আসনে নির্বাচনী প্রচার উপ কমিটির আয়োজনে এবং শরীয়তপুর জার্নাল এর সম্পাদক ও প্রকাশক এড. মুরাদ হোসেন মুন্সির সঞ্চালনায় ২৫ শে ডিসেম্বর মঙ্গলবার সন্ধ্যায় শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির নীচতলায় আলহাজ্ব সুলতান হোসেন মিয়া সভাকক্ষে উক্ত মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন শরীয়তপুর ১ (পালং জাজিরা) আসনে আওয়ামীলীগের মনোনীত সংসদ সদস্য প্রার্থী ইকবাল হোসেন অপু। শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক পৌরসভা মেয়র আব্দুর রব মুন্সি, জেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি ও জাজিরা উপজেলার পরিষদের চেয়ারম্যান মোবারক আলী সিকদার, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসেম তপাদার, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন তোতা মাঝি, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জল, জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক, পিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিক বৃন্দ সহ প্রমুখ।

এ সময় মত বিনিময় সভায় আওয়ামীলীগের মনোনীত সংসদ সদস্য প্রার্থী ইকবাল হোসেন অপু বলেন, আমি যদি সংসদ সদস্য নির্বাচিত হই তাহলে কাজ করতে গিয়ে আমার ভুল ত্রুটি হতে পারে, আপনারা আমাকে আপনাদের ভাই হিসেবে, বন্ধু হিসেবে, আত্মীয় স্বজন হিসেবে আমার ভুল ত্রুটি গুলো ধরিয়ে দিবেন এই সহযোগিতা আমি আপনাদের কাছে আশা করি। আমি আপনাদেরই ভাই আমি আপনাদেরই সন্তান। আপনাদের মাঝেই আমি বড় হয়েছি। আমি আপনাদের সহযোগিতা নিয়ে এই শরীয়তপুর কে একটি সন্ত্রাস মুক্ত মাদক মুক্ত এবং জমি দখলদার মুক্ত শরীয়তপুর গড়ে তুলবো। আপনারা আমার বিশ্বাসী ভাই ও বন্ধু হিসেবে আমার পাশে সকলে সর্বদা থাকবেন বলে আমি আশা করি।

Total View: 66

    আপনার মন্তব্য


[fbcomments]