রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           রবিবার,  ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ,  ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ,  সন্ধ্যা ৬:৪৮

অবহেলিত রাজনগর ইউনিয়ন কে একটি উন্নত ডিজিটাল মডেল ইউনিয়ন গড়ে তুলবেন আবু আলেম মাদবর

January 1, 2022 , 1:02 pm

শরীয়তপুর জার্নাল ডেস্কঃ

আসন্ন পঞ্চম ধাপ ইউপি পরিষদ নির্বাচনে শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়ন’কে নড়িয়া উপজেলার মধ্যে একটি উন্নত আধুনিক মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয় নিয়ে চেয়ারম্যান পদে আনারস মার্কায় ভোট প্রত্যাশা করছেন বিশিষ্ট সমাজ সেবক গরীবের বন্ধু, আবু আলেম মাদবর।

রাজনগর ইউনিয়ন এর স্থানীয় একাধিক সাধারণ মানুষের সাথে কথা বলে জানা যায়, আসন্ন ইউপি নির্বাচনে আনারস প্রতিক নিয়ে চেয়ারম্যান প্রার্থী আবু আলেম মাদবর একজন যোগ্য সৎ ও সমাজ সেবক নীতিবান ব্যক্তি। তিনি মহামারী, করোনা কালীন ও বন্যা,দূর্যোগের সময় অসংখ্য গরীব অসহায় মানুষের দারে দারে গিয়ে বিভিন্ন সময়ে সাহায্য সহযোগিতা করেছে। এই অবহেলিত রাজনগর ইউনিয়নকে একটি উন্নত আধুনিক ইউনিয়ন করতে হলে একমাত্র আবু আলেম মাদবর ভাইকেই প্রয়োজন, তার বিকল্প কেহই নয়।

ইতিমধ্যে আনারস মার্কা প্রতীক নিয়ে আবু আলেম মাদবর, রাজনগর ইউনিয়নের বিভিন্ন গ্রামে-গ্রামে, হাট-বাজার, সাধারণ মানুষের ঘরে গিয়ে তাদের সঙ্গে মতবিনিময় করে আনারস প্রতীকে ভোট চাইছেন।
একই সাথে ছুটে বেড়াচ্ছেন, এক গ্রাম থেকে আর এক গ্রাম। এরই মধ্যে আনারস প্রতীক নিয়ে তিনি এলাকায় নির্বাচনী আলোচনার ঝড় তুলেছেন।

একই সাথে রাজনগর ইউনিয়ন এর অসহায়, গরীব মানুষের পাশে থেকে সাহায্য সহায়তা প্রদান সহ মসজিদ, মাদ্রাসায় ও এলাকায় বিভিন্ন উন্নয়নের কর্মকান্ডে অবদান রেখেই যাচ্ছেন। এসব কারণেই সমাজ সেবক গরিবের বন্ধু, আবু আলেম মাদবরকে ইউনিয়নের একজন সৎ, নেয় নিষ্ঠাবান যোগ্য ব্যাক্তি হিসেবে রাজনগর ইউনিয়নের সর্বস্তরের সাধারণ জনগন তাকে মনেপ্রাণে ভালোবাসেন।

অবহেলিত ইউনিয়নের জনগণের স্বপ্ন পূরণের লক্ষ্যে তিনি রাজনগরের উন্নয়নের স্বার্থে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আনারস প্রতীক নিয়ে বিজয়ের লক্ষ্যে মাঠে কাজ করে যাচ্ছেন।

আবু আলেম মাদবর বলেন, আমি যদি জনগণের ভোটে বিজয়ী হতে পারি। তাহলে রাজনগর ইউনিয়নের, সমস্ত কাঁচা রাস্তাগুলি পাকা করে দিব। মানুষ যাতে চলাচল করতে পারে, সেই চিন্তা মাথায় রেখেই সর্ব প্রথম আমার কাজ হবে কাঁচা রাস্তা পাকা করা। জনগণ যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে আমি বেঁচে থাকতে আমার ইউনিয়নের, একটি লোক অনাহারে একবেলা না খেয়ে থাকবে না ইনশাল্লাহ। জনগণের পাশে ছিলাম আছি ভবিষ্যতেও থাকবো। প্রশাসন আমাদের কে বলছে সুষ্ঠু ও সুন্দর নিরপক্ষ নির্বাচন হবে, যদি হয় তাহলে এই ইউনিয়নের আমজনতা আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করবে।

Total View: 433