রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           বৃহস্পতিবার,  ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ,  ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ,  বিকাল ৫:০৩

অসুস্থ সাংবাদিকের পাশে শরীয়তপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতি।

December 10, 2022 , 5:39 pm


শরীয়তপুর প্রতিনিধি: অসুস্থ সাংবাদিকের পাশে দাড়িয়েছে শরীয়তপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতি। আজ শনিবার দুপুরে জেলার নড়িয়া উপজেলার বৈশাখী পাড়া এলাকায় সাবেক নড়িয়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সংবাদ মোহনার নড়িয়া উপজেলা প্রতিনিধি ডি এম বরকত আলী মুরাদের পাশে দাড়ায় শরীয়তপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতি।

ডি এম বরকত আলী মুরাদ স্টোক জনিত কারনে গত ২ বছর যাবৎ মারাত্বক অসুস্থ হয়ে প্রায় শয্যাশায়ী রয়েছেন। শরীয়তপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির মাধ্যমে আর্থিক সহায়তা প্রদান করেন অসুস্থ সাংবাদিক ডি এম বরকত আলী মুরাদকে এবং তার পরিবারের সার্বিক খোজ খবর নেন।

এ সময় উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও মোক্তারের চর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বাদশা শেখ , শরীয়তপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি ও দৈনিক যুগান্তরের শরীয়তপুর জেলা প্রতিনিধি কে এম রায়হান কবীর , সাধারন সম্পাদক ও দৈনিক সমকালের শরীয়তপুর জেলা প্রতিনিধি সোহাগ খান সুজন , সাংগঠনিক সম্পাদক ও এশিয়ান টেলিভিশনের শরীয়তপুর জেলা প্রতিনিধি এম বি কাজী নাছির , মুন্জুরুল ইসলাম রনি ,আনিছুর রহমান ,নুরুজ্জামান শেখ ,মহসিন রেজা ,মিরাজ সিকদার ,ইলিয়াস আহাম্মেদ,নাছির আহাম্মেদ আলী,মিজানুর রহমান মোস্তফা , সুমন তালুকদার , জিয়াউল হক টিটু সহ সাংবাদিক বৃন্দ। নগদ অর্থ বিতরন কালে কৃতজ্ঞতা প্রকাশ করে অসুস্থ সাংবাদিকের পরিবার।

Total View: 170