রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                                    বুধবার,  ২৮শে অক্টোবর, ২০২০ ইং,  ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ৮:২০

অ‌ফিস ক‌ক্ষে মাদক সেবন! শরীয়তপু‌রে নির্বাহী প্রকৌশলী হা‌তে লাঞ্ছিত দুই টে‌লি‌ভিশন সাংবা‌দিক‌

June 19, 2020 , 1:03 am

শরীয়তপুর প্র‌তি‌নি‌ধি:
শরীয়তপু‌রে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আসাদুজ্জামান মৃদুলের অ‌ফিসকক্ষে মাদক‌সেব‌নের দৃশ্য ধারন করায় লাঞ্ছিত করা হ‌য়ে‌ছে দুই টি‌ভি সাংবা‌দিক নেতা‌কে। বৃহস্প্র‌তিবার বিকাল ৫টার দি‌কে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আসাদুজ্জামান মৃদুলের অ‌ফিস ক‌ক্ষে এ ঘটনা ঘ‌টে। এ ঘটনায় জেলার শীর্ষ কর্মকর্তা‌দের অব‌হিত ক‌রে পালং ম‌ডেল থানায় অ‌ভি‌যোগ ক‌রে‌ছেন ভুক্তভু‌গি সাংবা‌দিক।

লাঞ্ছনার শিকার সাংবা‌দিকরা হ‌লেন, শরীয়তপুর ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপ‌তি, এ‌টিএন বাংলা ও এ‌টিএন নিউজ এবং বাংলা‌দেশ প্র‌তি‌দি‌নের জেলা প্র‌তি‌নি‌ধি রোকনুজ্জামান পার‌ভেজ এবং যুগ্ন সম্পাদক ও গা‌জি টি‌ভির প্র‌তি‌নি‌ধি মো. মা‌নিক মোল্লা। লাঞ্ছিত করার ঘটনায় সংগঠ‌নের পক্ষ থে‌কে তীব্র নিন্দা ও প‌তিবাদ জানা‌নো হ‌য়ে‌ছে।

এ‌টিএন বাংলা ও এ‌টিএন নিউজ এবং বাংলা‌দেশ প্র‌তি‌দি‌নের জেলা প্র‌তি‌নি‌ধি রোকনুজ্জামান পার‌ভেজ বলেন, শরীয়তপু‌রে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের এক‌টি নির্মানাধীন কা‌জের স্টি‌মেট চে‌য়ে নির্বাহী প্রকৌশলী আসাদুজ্জামান মৃদুলের ফোন দেওয়া হয়। এরপর বিকা‌লে তি‌নি অ‌ফি‌সে র‌য়ে‌ছে ব‌লে বিকাল ৪টার দি‌কে সাংবা‌দিক মা‌নিক মোল্লা‌কে ফোন দেন। প‌রে ৫টার দি‌কে শরীয়তপু‌রে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কার্যাল‌য়ের যাই। গি‌য়ে দুইতলায় উ‌ঠে নির্বাহী প্রকৌশলী অ‌ফিস ক‌ক্ষে ঢু‌কেই সিগা‌রেট খে‌তে দে‌খি। প‌রে ভিত‌লেই গাঁজার গন্ধ পাই। এ সময় আমার স‌ঙ্গে থাকা গা‌জি টি‌ভির সাংবা‌দিক মনিক মোল্লা ওই মাদক সেব‌নের দৃশ্য ক্যা‌মেরায় ধার‌ন করার চেষ্টা ক‌রে। তখন নির্বাহী প্রকৌশলী আসাদুজ্জামান মৃদুলের উ‌ত্তে‌জিত হ‌য়ে আমা‌দের মার‌পিট করার চেষ্টা ক‌রে এবং নি‌চের গেইট আট‌কে দেন। ওই সময় ঘটনা‌টি জেলার শীর্ষ কর্মকর্তা ও সাংবা‌দিক‌দের মু‌ঠো‌ফো‌নে জানা‌নোর চেষ্টা ক‌রেন। কিছু সময় পর মোবাইল ক্যা‌মেরা ছি‌নি‌য়ে নি‌য়ে যান। এ ঘটনায় মামলা করার জন্য থানায় অ‌ভি‌যোগ ক‌রে‌ছেন এই সি‌নিয়র সাংবা‌দিক।

শরীয়তপুর ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক ও বাংলা‌ভিশ‌নের জেলা প্র‌তি‌নি‌ধি শ‌হিদুজ্জামান খান ব‌লেন, একজন মাদকাশক্ত অ‌ফিসার অ‌ফিসকক্ষে ব‌সে মাদক সেবক কর‌বে আবার সাংবা‌দিক‌দের লাঞ্ছিত কর‌বেন এটা দুঃখজনক। আমার ওই কর্মকর্তা‌কে গ্রেফতার এবং সুষ্ট তদন্ত ক‌রে বিচারের দাবী জানাচ্ছি।

পালং ম‌ডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অ‌ফিসার ইনচার্জ আসলাম উ‌দ্দিন ব‌লেন, সাংবা‌দিক‌দের সা‌থে খারাপ ব্যবহার করার এক‌টি অ‌ভি‌যোগ পে‌য়ে‌ছি। ঘটনা‌টি তদন্ত করে অাইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Total View: 419

    আপনার মন্তব্য


[fbcomments]