রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           বুধবার,  ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ,  ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,  রাত ২:১১

আংগারিয়াতে অপহরণ করে মুক্তিপণ দাবি, গ্রেফতার ৩

June 6, 2017 , 2:27 pm

IMG_20170606_202353অপহরণ করে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে এক অপহরণচক্র । ঘটনাটি ঘটেছে শরীয়তপুর জেলার সদর উপ‌জেলার আংগা‌রিয়া ইউনিয়‌নের চর‌নিয়ামতপুর গ্রা‌মে।

অপহরণকারী আংগা‌রিয়া ইউনিয়‌নের চর‌নিয়ামতপুর গ্রা‌মের মৃত রা‌শেদ খাঁর ছে‌লে আনোয়ার খাঁ (৪৬), মৃত জয়নাল সরদা‌রের ছে‌লে গিয়ান সরদার (৪৫) ও জালাল ফ‌কি‌রের ছে‌লে জ‌হির ফ‌কির (২৮)সহ আরো ৫জন মি‌লে

‌গোপালগঞ্জ জেলার সদর থানার ঘো‌ষেরচর উত্তরপাড়া গ্রা‌মের মৃত শ‌ফিউ‌দ্দিন শেখের ছে‌লে মো. সাফায়ত শেখ (৪২) ও নূর মোহাম্মদ মোল্যার ছে‌লে সামসুল হক মোল্যা (৪৫)কে অপহরণ করে মুক্তিপণ দাবি করেন।

শরীয়তপুর ডি‌বি পুলিশ সূত্র জানায়, গত মে মা‌সে গোপালগঞ্জ কো‌র্ট এরিয়ায় শরীয়তপু‌রের গিয়ান সরদারের সা‌থে ‌ভিক‌টিম গোপালগ‌ঞ্জের মো. সাফায়ত শেখ ও তার ভাগ‌নি জামাই সামসুল হক মোল্যার সা‌থে প‌রিচয় হয়। প‌রিচয় হওয়ার পর তা‌দের সা‌থে একা‌ধিক কথা হয়। প‌রে বন্ধুত্ব হ‌য়ে উঠে। গত ৪ এপ্রিল রোববার আপহরণকারী গিয়ান সরদার তা‌দের বেড়া‌তে আস‌তে ব‌লে। গত ৫ এপ্রিল সোমবার সাফায়েত ও সামসুল হক শরীয়তপুর গিয়ান সরদা‌রের বা‌ড়ি‌তে বেড়া‌তে আসেন। প‌রে রা‌তে তা‌দের দুজন‌কে শরীয়তপুর কৃ‌র্তিনাশা নদী‌তে বলুর বল‌গে‌টের ভিতর নি‌য়ে আট‌কে রে‌খে শাফা‌য়ত শে‌খের স্ত্রী মাকসুদা বেগমের কা‌ছে তিন লাখ টাকা ম‌ু‌ক্তিপণ দাবী ক‌রেন। ম‌কিসুদা বেগম বিষয়‌টি পু‌লিশকে জানান।
এদিকে ডি‌বি পুলিশের সহযোগিতায় মঙ্গলবার দুপু‌রে সদর উপজেলার ভাষানচর এলাকায় ভ্যান‌দি‌য়ে ভি‌ক্টিমদের নি‌য়ে যাওয়ার সময় শরীয়তপুর ডি‌বি পু‌লি‌শের এসআই এনামল হক খানসহ ডি‌বি পু‌লি‌শের এক‌টি দল অভিযান চালিয়ে সাফায়েত ও তার ভাগ‌নি জামাই‌ সামসুল হক‌কে উদ্ধার করা হয় এবং একই এলাকা থে‌কে অপহরণচ‌ক্রের আনোয়ার খাঁ, গিয়ান সরদার ও জ‌হির ফ‌কির‌কে আটক করা হয়। এ ঘটনায় আরো জারা জড়িত তা‌দের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বলে ডি‌বি পুলিশ জানায়।

শরীয়তপুর ডি‌বি পু‌লি‌শের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) সুব্রত কুমার সাহা ব‌লেন, অপহরণচ‌ক্রের তিন জন গ্রেফতার হ‌য়ে‌ছে। তা‌দের সহ‌যোগী আরো পাঁচজন‌কে গ্রেফতা‌রের চেষ্টা চল‌ছে। তা‌দের বিরু‌দ্ধে মামলার প্রস্তু‌তি চল‌ছে।

Total View: 1121