রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           বুধবার,  ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,  ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,  রাত ১০:৫৮

আংগারিয়া বাজারে পা‌টের গোডাউ‌নে আগুন, ২ কো‌টি টাকার ক্ষ‌তি।

November 25, 2017 , 9:53 am

IMG20171125111321শরীয়তপুর প্র‌তি‌নি‌ধিঃ
শরীয়তপুর পৌরসভার আংগা‌রিয়া বাজা‌রের নদীর পাড় পা‌ট, স‌রিষা, ধ‌নিয়া, চা‌লের আট‌টি গোডাউ‌নে আগুন লে‌গে দুই কো‌টি ক্ষ‌তি হ‌য়ে‌ছে ব‌লে জা‌নি‌য়ে‌ছেন পাট ব্যবসায়ীরা। শ‌নিবার সকাল সোয় ১০টার দিকে মিন্টুর পা‌টের গোডাইন থে‌কে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হ‌য়ে‌ছে ব‌লে ধারনা করা হ‌চ্ছে। এতে প্রায় ২ কো‌টি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ব্যবসায়ীদের।

ফায়ার সা‌র্ভিস ও ব্যবসায়ীরা জানান, ওই বাজারের ব্যবসায়ী সোহরাফ হাওলাদার, ম‌জিবর মাদবর, মিন্টু, নজরুল সরদার, ইলিয়াস হাওলাদার, জা‌কির সরদার, শান্ত শাহা, ইমরান মেল্যার গোডাউন পুড়ে গেছে। খবর পেয়ে তাৎক্ষণিক শরীয়তপুর ও মাদারীপুরের ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এর আগেই সব পুড়ে ছাই হয়ে যায়।

পালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

চিতলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম হাওলাদার ও সিরাজুল হক মোল্যা বলেন, অগ্নিকাণ্ডে ব্যবসায়ীদের প্রায় দুই কো‌টি টাকার আর্থিক ক্ষতি হয়েছে।

শরীয়তপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার এফও আব্দুর রহমান বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। শরীয়তপুর ও মাদারীপু‌র ফায়ার সা‌র্ভি‌সের আট‌টি ইউনিট ঘটনাস্থ‌লে এসে আগুন নিয়ন্ত্রণ কর‌তে সক্ষম হয়। বর্তমানে আগুন নিয়ন্ত্রণে রয়েছে।

Total View: 981
নিউটি সম্পর্কে আপনার মন্তব্য: