রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           বুধবার,  ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ,  ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,  সকাল ৭:০৩

আসন্ন কুচাইপট্টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সোহেল বেপারী জনপ্রিয়তায় শীর্ষে

November 14, 2021 , 10:25 pm


নিজস্ব প্রতিবেদনঃ শরীয়তপুর গোসাইরহাট উপজেলার কুচাইপট্টি ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মাহবুব হোসেন সোহেল বেপারী চশমা প্রতীক নিয়ে প্রচার প্রচারণায় এগিয়ে ও জনপ্রিয়তায় শীর্ষে ।তিনি সৎ, যোগ্য, নির্ভীক , গরীব দুঃখী মেহনতী মানুষের বন্ধু। যাকে সর্বদা বিপদে আপদে পাশে পায় তার এলাকার জনগন।

তিনি মহামারী করোনাকালীন সময়েও থেমে থাকেনি।সাধ্যমত চেষ্টা করেছেন মানুষের পাশে দাঁড়ানোর। নিজস্ব অর্থায়নে, প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী পৌঁছে দিয়েছেন, গরীব দুঃখী মেহনতী মানুষের বাড়িতে বাড়িতে। তিনি কুচাইপট্টি শেরু মার্কেট হইতে হাটুরিয়া খেয়া ঘাট পর্যন্ত ইটের রাস্তা তৈরি করেছেন।
চেয়ারম্যান প্রার্থী মাহবুব হোসেন সোহেল বেপারী সাথে এই প্রতিবেদকের কথা হলে তিনি জানান, তিনি স্কুল জিবন থেকে ছাত্র রাজনীতি করে আসছেন এবং বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন শাখার বিভিন্ন দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের শরীয়তপুর জেলা শাখার সহ- সভাপতি হিসেবে আদর্শ ও নিষ্ঠার সাথে দায়িত্ব করছেন।তিনি আরো জানান দীর্ঘ ২৭ বছর যাবৎ সততা, আদর্শ ও নিষ্ঠার সাথে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনিতি করে আসছেন।

আসন্ন কুচাইপট্টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তিনি এবার (চশমা) প্রতীক নিয়ে যথানিয়মে প্রার্থী হয়েছেন, তিনি নির্বাচিত হলে কুচাইপট্টি ইউনিয়ন বাসীর উন্নয়নে কাজ করবেন বলে জানান। বিশেষ করে প্রতিবন্ধী, বিধবা নারী, অসহায় বয়স্ক মানুষের দিকে বিশেষ দৃষ্টি দিবেন এবং, এলাকার অসহায় মহিলাদের স্বাবলম্বী করার লক্ষ্যে কাজ করবেন বলে জানান।

আগামী ২৮ নবেম্বর আসন্ন কুচাইপট্টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে (চশমা মার্কায়) চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে তিনি জনগনের সমর্থন ও দোয়া প্রার্থী।তিনি তার চশমা মার্কায় ভোট প্রদানের জন্য কুচাইপট্টি ইউনিয়নের ভোটাদের প্রতি অনুরোধ জানিয়েছেন।

Total View: 54