রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           বুধবার,  ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ,  ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,  সকাল ৬:২৭

আসন্ন ডোমসার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬নং ওয়ার্ড মেম্বার প্রার্থী আব্দুল মতিন ছৈয়াল প্রচার প্রচারণায় এগিয়ে

October 30, 2021 , 10:11 pm


জার্নাল ডেস্ক প্রতিবেদনঃ শরীয়তপুর সদর উপজেলার ডোমসার ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডে আসন্ন নির্বাচনে মেম্বার পদপ্রার্থী মোঃ আব্দুল মতিন ছৈয়াল প্রচার প্রচারণায় এগিয়ে ।তিনি সৎ, যোগ্য, নির্ভীক , গরীব দুঃখী মেহনতী মানুষের বন্ধু। যাকে সর্বদা বিপদে আপদে পাশে পায় তার এলাকার জনগন।

তিনি মহামারী করোনাকালীন সময়েও থেমে থাকেনি।সাধ্যমত চেষ্টা করেছেন মানুষের পাশে দাঁড়ানোর। নিজস্ব অর্থায়নে, প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী পৌঁছে দিয়েছেন, গরীব দুঃখী মেহনতী মানুষের বাড়িতে বাড়িতে। মেম্বার প্রার্থী মোঃ আব্দুল মতিন ছৈয়ালের সাথে এই প্রতিবেদকের কথা হলে তিনি জানান, এর আগেও তিনি ১ বার ইউনিয়ন পরিষদ নির্বাচনে এই ওয়ার্ডে নির্বাচন করে জয়ি হয়েছেন।পুরস্কার প্রাপ্ত এবং প্যানেল চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন।
মানুষের পাশে থেকে সেবা দিয়েছেন। অনেক রাস্তা ঘাট নির্মান করেছেন,বয়স্ক ভাতা, বিধবা ভাতা,প্রতিবন্ধী ভাতা দিয়েছেন।

আসন্ন ডোমসার ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদে তিনি এবার (তালা) প্রতিক নিয়ে যথানিয়মে প্রার্থী হয়েছেন, তিনি নির্বাচিত হলে ৬নং ওয়ার্ডবাসীর উন্নয়নে কাজ করবেন বলে জানান। বিশেষ করে প্রতিবন্ধী, বিধবা নারী, অসহায় বয়স্ক মানুষের দিকে বিশেষ দৃষ্টি দিবেন এবং, এলাকার অসহায় মহিলাদের স্বাবলম্বী করার লক্ষ্যে কাজ করবেন বলে জানান।

আগামী ১১ নবেম্বর আসন্ন ডোমসার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬ নং ওয়ার্ডে (তালা মার্কা) মেম্বার পদপ্রার্থী হিসেবে তিনি জনগনের সমর্থন ও দোয়া প্রার্থী।তিনি তার তালা মার্কায় ভোট প্রদানের জন্য ডোমসার ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ভোটাদের প্রতি অনুরোধ জানিয়েছেন।

Total View: 88