রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           মঙ্গলবার,  ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,  ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,  সকাল ১০:৫৭

আবারো আড়িগাঁও ব্রীজ ভেঙ্গে মালবাহী ট্রাক খাদে।

April 20, 2018 , 4:09 pm

শরীয়তপুরের তুলাসারে আড়িগাঁও ব্রীজ ভেঙ্গে পল্লী বিদ্যুতের ট্রান্সফরমার বহনকারী একটি ট্রাক খাদে পড়ে গিয়েছে। শুক্রবার রাত ৩ টার দিকে এ ঘটনা ঘটে। এর ফলে ঐ সড়ক দিয়ে সব ধরণের যানবাহন চলাচল বন্ধ হয়ে জনদুর্ভোগের সৃষ্টি হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাত ২ টার দিকে শরীয়তপুর সদরের মনোহরবাজার থেকে পল্লী বিদ্যুতের ট্রান্সফরমার নিয়ে একটি ট্রাক বিনোদপুর যাচ্ছিল। রাত ৩ টার দিকে ট্রাকটি তুলাসার ইউনিয়নের আড়িগাঁও ব্রীজে উঠলে ব্রীজের পশ্চিমপাড়ের বেইলী অংশ নিয়ে ভেঙ্গে পড়ে। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।
এ ঘটনায় ঐ সড়ক দিয়ে সব ধরণের যানবাহন চলাচল বন্ধ হয়ে রয়েছে।  শরীয়তপুর জেলা সদরের সাথে আশেপাশের ৭ টি ইউনিয়নের মানুষের সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। ফলে চরম ভোগান্তিতে পড়েছে সাধারণ মানুষ।

ট্রাকের হেল্পার আবুল বাশার জানান, বিনোদপুরে পল্লী বিদ্যুতের একটি স্টেশন হচ্ছে। তার জন্য ট্রান্সফরমার নিয়ে মনোহরববাজার থেকে আসছিলাম। রাত ৩ টার দিকে আড়িগাঁও ব্রীজের বেইলী অংশে ওঠার পর পরই ব্রীজটি ভেঙ্গে পড়ে।
উল্লেখ্য, ২০১৬ সালে আড়িগাঁও ব্রীজটির এপ্রোচ ভেঙ্গে নদীতে বিলীন হয়ে যায়। তখন ঐ অংশে বেইলী সেতু বসিয়ে ব্রীজটি সচল করা হয়। তবে ব্রীজের উপর দিয়ে ভারী যানবাহন চলাচল নিষিদ্ধ ছিল।

Total View: 1024
নিউটি সম্পর্কে আপনার মন্তব্য: