রেজি: নং - আবেদিত                                                                             শনিবার,  ১১ই এপ্রিল, ২০২০ ইং,  ২৮শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ,  রাত ২:০৯

করোনা মোকাবিলায় শরীয়তপুর জেলা ছাত্র ইউনিয়নের বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

March 22, 2020 , 11:45 pm

করোনা মোকাবিলায় গরীব, শ্রমজীবী ও সাধারণ শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছে শরীয়তপুর জেলা ছাত্র ইউনিয়ন।

বরিবার বিকাল ৪:০০ টায় শহরের চৌরঙ্গী মোড়, বটতলা, পালং উত্তর বাজার ও নাদিম মার্কেট সহ বিভিন্ন পয়েন্টে শতাধিক স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন সমগ্র দেশ ব্যাপী করোনা মোকাবিলায় বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার সরবারহ করার অংশ হিসেবে শরীয়তপুর জেলা ছাত্র ইউনিয়নও এই কর্মসূচী শুরু করেছে। গণ তহবিল সংগ্রহ করে নিজেদের প্রস্তুতকৃত স্যানিটাইজার সাধারণ মানুষের মাঝে আরও বিতরণ করবে বলে জানিয়েছেন, শরীয়তপুর জেলা ছাত্র ইউনিয়ন সভাপতি সাইফ রুদাদ।

জেলা ছাত্র ইউনিয়ন সাধারণ সম্পাদক বিকাশ মন্ডল বলেন, আমাদের গণ তহবিলে বেশি বেশি সহযোগিতা করলে আমরা আরও বিতরণ করতে পারব। যদি সমাজের অসচেতন এবং স্যানিটাইজার কিনতে অক্ষম ব্যক্তিরা করোনা থেকে সচেতন না হন, তাহলে দেশের উঁচু-নিচু কেউ রক্ষা পাবে না করোনা থেকে। তাই আপনারা আরও সহযোগিতার হাত বাড়িয়ে দিন। সহযোগিতা পাঠাতে (বিকাশ-০১৭৪০৪৩০৮৬৪, রকেট- ০১৯১০৪৩৩১২২ ৩)

বিতরণের সময় উপস্থিত ছিলেন জেলা সহ-সাধারণ সম্পাদক আতিক হাসান অপু, সাংগঠনিক সম্পাদক মুমিনুল ইসলাম রায়হান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহবুব হাসান শুভ, জেলা ক্রিড়া সম্পাদক মেহেদী হাসান সাজ্জাদ, শরীয়তপুর শহর কমিটির সভাপতি সাথী ইসলাম, সাধারণ সম্পাদক শাকিল আহমেদ প্রমূখ।

Total View: 81

    আপনার মন্তব্য


[fbcomments]