রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           শনিবার,  ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ,  ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ৩:৫১

গাড়ী চালকদের ফুল দিয়ে শুভেচ্ছা সচেতনতামূলক লিফলেট বিতরন করেন শরীয়তপুর জেলা (নিসচা)।

August 10, 2018 , 6:35 pm

শরীয়তপুর জেলা নিরাপদ সড়ক চাই (নিসচা) গাড়ি চালকদের ফুল দিয়ে শুভেচ্ছা জানায় ও
সচেতনতামূলক লিফলেট বিতরন করেন।

শুক্রবার সকাল ১০ টা থেকে ১২ টা পযন্ত জেলা পানি উন্নয়ন বোর্ডের সামনের সড়কে এই শুভেচ্ছা দেওয়া হয়।

সারাদেশে ন্যায় শরীয়তপুরে ও পালিত হচ্ছে ট্রাফিক সপ্তাহ।
শরীয়তপুর জেলা ট্রাফিক সপ্তাহের ৬ষ্ট দিন পালিত হয়। আজ শুক্রবার জেলা পুলিশের সাথে একাত্বতা প্রকাশ করে তাদের সহযোগিতায় ছিলো শরীয়তপুর জেলা নিরাপদ সড়ক চাই (নিসচা)।
যে সকল গাড়ি চালকদের সকল কাগজ পত্র সঠিক ও গাড়ির ফিটনেস ঠিক আছে এবং মটর সাইকেল চালকরা হেলমেট ব্যবহার করে তাদেরকে গোলাপ ফুল দিয়ে শুভচ্ছা জানানো হয়।

এ সময়ে ট্রাফিক আইনে বিদ্যমান বিভিন্ন ধারা অনুযায়ী রুট পারমিটবিহীন,ফিটনেসবিহীন,ড্রাইভিং লাইসেন্সবিহীন, ভূয়া ড্রাইভিং লাইসেন্সধারী যানবাহন এবং চালকের বিরুদ্ধে মোটরযান অাদেশ অনুযায়ী প্রয়োজনীয় আইনগত ব্যাবস্থা গ্রহন করে জেলা ট্রাফিক পুলিশ ।

এসময় উপস্থিত ছিলেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার তানভীর হায়দার, নিরাপদ সড়ক চাই (নিসচা) শরীয়তপুর জেলা শাখার সভাপতি এড. মুরাদ হোসেন মুন্সী, সহ- সাধারন সম্পাদক সোহাগ খান সুজন, মোঃ শাহিন মৃধা, সাংগঠনিক সম্পাদক অাব্দুল মোতালেব সুমন, প্রচার সম্পাদক রুপক চক্রবতী, ট্রাফিক সাব ইন্সপেক্টর মেহেদি হাসান, ট্রাফিক পুলিশ অসিম কুমার।

Total View: 891
নিউটি সম্পর্কে আপনার মন্তব্য: