রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           বৃহস্পতিবার,  ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,  ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,  রাত ১২:০৪

চন্দ্রপুরে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে বিক্ষোভ সমাবেশ

May 19, 2017 , 2:57 pm

Pic 1শরীয়তপুর প্রতিনিধি ঃ
নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে বিক্ষোভ সমাবেশ করেছে শরীয়তপুর সদর উপজেলার চন্দ্রপুর ইউনিয়নবাসী। শুক্রবার বিকেল ৫টায় চন্দ্রপুর এ.এইচ.পি উচ্চ বিদ্যালয় মাঠে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
চন্দ্রপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাষ্টার আবদুর জাব্বার শেখের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক মোল্যা, ৭ নং ওয়ার্ড মেম্বার আবদুল গনি মাদবর, আমজাদ চোকদার, হায়দার হোসেন তালুকদার, সাবেক মেম্বার লালু খান, সাবেক মেম্বার আবদুস সোবহান মাদবর প্রমুখ।
প্রতিবাদ সভায় বক্তারা চন্দ্র পুর ইউনিয়নে রমজান মাসে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবী জানান। তাদের দাবী যদি দুই দিনের মধ্যে মানা না হয় তাহলে বিদ্যুৎ বিভাগকে বিদ্যুতের বিল দেয়া বন্ধ করে দেয়া হবে। শুধু তাই নয়, বিদ্যুৎ বিভাগের কোন লোকের প্রতি যদি কোন অসৌজন্যমূলক আচরণ করা হয় সে জন্য বিদ্যুৎ বিভাগের লোকজনই দায়ী থাকবেন বলে হুশিয়ারী উচ্চারণ করেন।
১৯.০৫.২০১৭

Total View: 958
নিউটি সম্পর্কে আপনার মন্তব্য: