রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                                    শনিবার,  ৩০শে মে, ২০২০ ইং,  ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ২:১৩

চা বিক্রেতা ভোলানাথের দরিদ্রদের মাঝে খাবার বিতরণ

April 29, 2020 , 8:56 pm

শরীয়তপুর প্র‌তি‌নি‌ধিঃ
সুপ্তা চৌধুরী।

চা, পান ও ইফতার সামগ্রী বি‌ক্রি ক‌রে সেই আয়ের টাকায় এলাকার হতদরিদ্র ও নিন্মআ‌য়ের মানু‌ষের মা‌ঝে শুকনা খাবার বিতরণ কর‌লেন শরীয়তপু‌রের ন‌ড়িয়া উপ‌জেলার নশাসন ইউ‌নিয়নের নশাসন গ্রা‌মের অনন্ত মন্ড‌লের ছে‌লে ভোলানাথ মন্ডল।

বুধবার বেলা সা‌ড়ে ১১টার দি‌কে নশাসন ইউ‌নিয়নের মা‌ঝিরহাট বাজা‌রে ৫০ জ‌ন ‌হতদরিদ্র‌ ব্যক্তির হাতে এ সামগ্রী তুলে দেয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য দাদন আকন, মা‌ঝিরহাট বাজা‌র ব‌ণিক স‌মি‌তির সা‌বেক সাধারণ সম্পাদক ফজলু মা‌ঝি ও এলাকার গন্যমান্য ব্য‌ক্তিবর্গ।

ভোলানাথ মন্ডল বলেন, ক‌রোনাভাইরাস সংক্রম‌ণের কার‌ণে এলাকার হতদরিদ্র ও নিন্মআ‌য়ের মানু‌ষ ঘর ব‌ন্দি । কর্মহীন হ‌য়ে‌ পরে‌ছে তারা। আমি ফুটপাতে চা, পান ও রমজা‌নে ইফতার সামগ্রী বি‌ক্রি ক‌রে যা আয় হয় তা থে‌কে সেই সব মানুষগু‌লো‌কে সামর্থ অনুযা‌য়ি শুক‌নো খাবার বিতরণ করলাম। এক কে‌জি মু‌ড়ি, এক কে‌জি চিড়া ও আধা ‌কে‌জি চি‌নি দেয়া হয়েছে প্রতিটি প্যাকেটে। করোনার কারণে বেকার হয়ে পড়ে অসহায় মানুষগুলোর পাশে সমাজের বিত্তবানরা দাঁড়ালে কেউ না খেয়ে থাকবে না।

Total View: 136

    আপনার মন্তব্য


[fbcomments]