রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           শনিবার,  ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ,  ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,  রাত ৮:৪৫

জসিম মাদবর শৌলপাড়া ইউনিয়ন শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত।

December 6, 2019 , 3:00 pm

স্টাফ রিপোর্টারঃ
রুপক চক্রবর্তী।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন, বাংলাদেশ আওয়ামীলীগ এর ভাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ শরীয়তপুর সদর উপজেলা শাখার আওতাধীন শৌলপাড়া ইউনিয়ন শাখা ছাত্রলীগের নবগঠিত কমিটিতে জসিম মাদবর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার (০৫/১২/২০১৯) দিবাগত রাতে বাংলাদেশ ছাত্রলীগ শরীয়তপুর সদর উপজেলা শাখা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন খান ও সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান শিকদারের সাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে সাংগঠনিক কার্যক্রম আরো গতিশীল করার লক্ষ্যে আগামী ১ বছরের জন্য শৌলপাড়া ইউনিয়ন শাখা ছাত্রলীগের কমিটি ঘোষনা করা হয়। কমিটিতে শৌলপাড়া ইউনিয়ন শাখা ছাত্রলীগের সদ্য বিদায়ী যুগ্ম সাধারণ সম্পাদক জসিম মাদবর কে সাধারন সম্পাদক মনোনীত করা হয়ে। উক্ত কমিটিতে ওয়াসিম মাদবর কে সভাপতি করে ৪৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।
জসিম মাদবর শরীয়তপুর জেলার সদর উপজেলার শৌলপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের চর চিকন্দী গ্রামের সন্তান। জসিম মাদবরের পিতার নাম সিরাজ মাদবর এবং মাতার নাম মাহামুদা বেগম। ৫ ভাই বোনের মধ্যে জসিম তৃতীয়। স্কুল জীবনে জসিম চর চিকন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক শিক্ষা এবং ৬, চিকন্দী শরফ আলী উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক শিক্ষা গ্রহন করেন। এরপরে তিনি শরীয়তপুর সরকারি কলেজ থেকে উচ্চমাধ্যমিক শিক্ষা গ্রহন করে সুনামের সহিত উচ্চমাধ্যমিক পরীক্ষায় উর্ত্তীন হয়ে বর্তমানে শরীয়তপুর সরকারি কলেজে অনার্স ২য় বর্ষে অধ্যায়নরত রয়েছেন।

নব নির্বাচিত সাধারণ সম্পাদক জসিম মাদবর বলেন, আমি স্কুল জীবন হতেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের সাথে সম্পৃক্ত। আমি শৌলপাড়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটির ১নং যুগ্ম সাধারণ সম্পাদক ও যুগ্ম আহবায়ক ছিলাম। কৈশোর কাল হতেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধাশীল এবং জাতির পিতার হাতে গড়া সংগঠন বাংলাদেশ বাংলাদেশ ছাত্রলীগের প্রতি তার অসীম ভালবাসা রয়েছে। আমাকে বাংলাদেশ ছাত্রলীগ শৌলপাড়া ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মনোনীত করায় আমি শরীয়তপুর ১ আসনের মাননীয় সংসদ সদস্য ইকবাল হোসেন অপু ভাইয়ের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই বাংলাদেশ ছাত্রলীগ শরীয়তপুর জেলা শাখার যুগ্ম আহবায়ক রাশেদুজ্জামান রাশেদ ভাই, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন খান ও সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান শিকদার ভাইয়ের প্রতি। আমাকে রাজনীতি করতে সর্বদা সহযোগিতা করেছেন শৌলপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সদ্য বিদায়ী সভাপতি কাউসার মাদবর ভাই। তাকে ও আমি ধন্যবাদ জানাই। আমাকে যে দায়িত্ব দেয়া হয়েছে তার সঠিক মর্যাদা বজায় রেখে সততার পথ অনুসরণ করে, মুজিব আদর্শকে বুকে ধারন করে আমার দায়িত্ব পালন করে যাবো।

Total View: 948