রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           শুক্রবার,  ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ,  ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,  বিকাল ৪:৪২

জাজিরায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন ইকবাল হোসেন অপু এমপি

July 22, 2019 , 8:02 pm

সুপ্তা চৌধুরীঃ

পদ্মা নদীর পা‌নি বে‌ড়ে যাওয়ায় পানিবন্দি হয়ে পড়েছে জা‌জিরা উপ‌জেলার পূর্বনাও‌ডোবা ও বিলাসপুর ইউনিয়‌নের বাসিন্দারা । এমন পরিস্থিতিতে বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে আলহাজ্ব অ্যাড. সুলতান হো‌সেন মিয়া ফাউ‌ন্ডেশন ও জা‌জিরা উপ‌জেলা প্রশাসন ।

সোমবার দুপু‌রে উপজেলার পূর্বনাও‌ডোবা ইউনিয়নের পা‌নিপাড়া ও বিলাসপুর ইউ‌নি‌নের বিলাসপুর বাজার এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত ৭৭৫টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় শরীয়তপুর-১ আস‌নের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লী‌গের কার্য‌নির্বাহী ক‌মি‌টির সদস্য ইকবাল হো‌সেন অপু উপ‌স্থিত থে‌কে বন্যার্তদের মা‌ঝে ত্রাণ বিতরণ ক‌রেন ।ত্রাণ বিতরণ কা‌লে এম‌পি ইকবাল হো‌সেন অপু ব‌লেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা গরীব, দুস্ত ও বন্যায় ক্ষ‌তিগ্রস্থ‌দের পা‌শে সব সময় আছেন । আর শরীয়তপুর সদর-জা‌জিরার মানু‌ষের পা‌শে আমি সব সময় আছি। তা‌দের সু‌খে দুঃ‌খে সব সময় কা‌ছে থাক‌তে চাই। আমার বাবার না‌মে করা আলহাজ্ব অ্যাড. সুলতান হো‌সেন মিয়া ফাউ‌ন্ডেশন গরীব, দুস্ত মানু‌ষের পা‌শে সব সময় থাক‌বে।

এছাড়া উপস্থিত ছিলেন জা‌জিরা উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা প্রসান্ত কুমার বিশ্বাস, জা‌জিরা থানার ও‌সি মো. বেলা‌য়েত হো‌সেন, জা‌জিরা উপ‌জেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা স্বপন মাতব্বর, জা‌জিরা পৌরসভার সা‌বেক মেয়র আব্দুল হক ক‌বিরাজ, জা‌জিরা উপ‌জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু তা‌লেব চৌ‌কিদার, জা‌জিরা ইউপি চেয়ারম্যান মাস্টার র‌ফিকুল ইসলাম, বি‌কে নগর ইউপি চেয়ারম্যান সাইদুর রহমানসহ আওয়ামী লীগের নেতাকর্মী ও গন্যমান্য ব্য‌ক্তিবর্গ।

Total View: 690

    আপনার মন্তব্য


[fbcomments]