রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           বৃহস্পতিবার,  ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ,  ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ১২:২৩

জাজিরায় ৫০০ পরিবারের মাঝে মাস্ক ও ঔষধ সামগ্রী বিতরণ করলেন ডা. সুজন মল্লিক

March 26, 2020 , 8:49 pm

নিজস্ব প্রতিবেদকঃ
শরীয়তপুর জার্নালঃ


শরীয়তপুরের জাজিরার বি.কে. নগর ইউনিয়নের ২,৪,৫ ও ৬ নং ওয়ার্ডের ৫০০ পরিবারের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক ও ঔষধ সামগ্রী(জ্বর ও ঠান্ডার ঔষধ, হাত জিবানুমুক্ত রাখার জন‍্য হেক্সাসল ও ডেটল সাবান, ৪পেকেট স‍্যালাইন ও ১ পাতা সিভিট) বিতরণ করলেন বি. কে. নগর ইউনিয়নের আনন্দ বাজারের সুজন মেডিক্যাল হল-এর প্রোপাইটার ডা. সুজন মল্লিক।

গত ২৬ মার্চ বৃহস্পতিবার সকাল ৯টা থেকে ৪টি ওয়ার্ডের গরীব ও অসহায় জনসাধারণের মাঝে স্বাধীনতা দিবসকে সামনে রেখে এ মাস্ক ও ঔষধ সামগ্রী বিতরণ করেন জনবান্ধব এ চিকিৎসক।

এ সময় ডা. সুজন মল্লিক বলেন, করোনা ভাইরাস বর্তমানে সারাবিশ্বের এক আতঙ্কের নাম। এতে সারাবিশ্বের ন‍্যায় বাংলাদেশের অনেক মানুষ আক্রান্ত হয়েছে। আমাদের শরীয়তপুরও ঝুঁকির মধ্যে আছে। এ কথা বিবেচনা করে আমি আমার এলাকার গরীব ও অসহায় জনসাধারণের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধের জন‍্য মাস্ক ও ঔষধ সামগ্রী দেওয়ার উদ‍্যোগ নিয়েছি। তিনি আরও বলেন, সামর্থবান প্রত‍্যেকেই যদি করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন সামগ্রী নিয়ে এগিয়ে আসে, তাহলে আশা করি কোন অবস্থাতেই আমাদের সমস্যা হবে না। আল্লাহ আমাদের পাশে থাকবেন।

এ বিতরণকালে উপস্থিত ছিলেন, বি. কে. নগর আনন্দবাজার বণিক সমিতির সভাপতি ও অত্র ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মজিবুর মাদবর, বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল হক মাদবর, ডা. আবুল বাশার, ডা. ইসহাক, ইউপি সদস‍্য ইলিয়াস মাদবর প্রমূখ।

Total View: 367

    আপনার মন্তব্য


[fbcomments]