রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           রবিবার,  ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ,  ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,  রাত ১:৩০

টুর্নামেন্টে এর মাধ্যমে শুধু ট্রফি নয় জিতে যাবে বন্ধুত্ব ও মজবুত হবে বন্ধন,এই মোটো দিয়ে টিম “রাইনোস” এর জার্সি উন্মোচন সম্পন্ন।

January 23, 2020 , 2:23 pm

স্টাফ রিপোর্টারঃ
সুপ্তা চৌধুরী।

ব্যাচ ০২-০৪ বিশ্বব্যাপী একটি অনলাইন ভিত্তিক সফল ও আলোচিত ফেইসবুক গ্রুপ।এখানে একই ব্যাচের সাথে এসএসসি-০২ ও এইচএসসি-০৪ পাস করা সকল বন্ধু।যদিও সবাই এক স্কুলের বন্ধু বা সহপাঠী নয়,তবু ব্যাবহার চলে শত বছরের চেনা বন্ধুর মত,চলে তুই,তাই,আই,আর মুই!নেই এখানে মতের ভেদাভেদ, কালার ভেদাভেদ, জাতি ভেদাভেদ,নেই ধর্ম ভেদাভেদ, !জমে যায় আড্ডা,জমে উঠে মজা ঝম্পেস।সেই বন্ধুত্বের জয় প্রমান করতে এই গ্রুপ থেকে বিভিন্ন সময়ে বিভিন্ন ইভেন্ট আয়োজন করে থাকে। “হ্যালো কার ক্রিকেট টুর্ণী” তারই একটি অংশ।

২২শে জানুয়ারি বুধবার, এই “হ্যালো কার ক্রিকেট টুর্ণী”।টুর্নামেন্টে ২০২০ এ অংশগ্রহণকারী একটি দল “রাইনোস” বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে সম্প্রতি এর জার্সি উন্মোচন করা হয়েছে।টিম রাইনোসসহ উক্ত টুর্নামেন্টে ১২টি দল অংশ নিয়েছে বলে জানা যায়।

রাইনোস বন্ধুত্বে বিশ্বাসী তাই শুধু মাত্র তদের কাছের বন্ধুদিয়েই জার্সি উন্মোচন করেছে।
বোরহান নাইম উন্মোচক হিসেবে ছিলেন।উক্ত অনুষ্ঠানে টিমের মালিক আব্দুল্লাহ আল মনরুপ,ম্যানেজার রাইয়ান রানা,কেপ্টেন মো. মোরশেদসহ উপস্থিত ছিলেন ইশতিয়াক,সাজ্জাদ,হাসিব,রাসেল,অারিফ,ফারুক,আশরাফ,হান্নান,ইমরান,টিটু,আব্দুর,রুদ্র,অভিষেক খেলোয়াড়বৃন্দ।

এ সময় টুর্নামেন্টকে ঘিরে দলের ম্যানেজার রাইয়ান রানা বলেন, আসলে আমরা ফেইসবুক পেইজ দিয়ে সম্পর্ক বা পরিচিতি হলেও বর্তমানে আমরা একটি পরিবার।আমরা এখন আর অনলাইন ভিত্তিক পেইজে সীমাবদ্ধ নই আমরা এখন সরাসরি মিলামিশা, উঠাবসা শুরু করেছি।আসলেই এটাই হচ্ছে বন্ধুত্ব। আর এই বন্ধুত্বকে ঘিরে বিভিন্ন সময়ে আমরা বিভিন্ন প্রোগ্রাম করে থাকি।এই বন্ধুত্ব কে আরো বহুদুর এগিয়ে নিয়ে যেতে আমাদের আজকের “হ্যালো কার ক্রিকেট টুর্ণী” টুর্নামেন্ট।ধন্যবাদ জানাই টুর্নামেন্ট আয়োজক কিমিটির সকল বন্ধুদের।জয়ের ব্যাপারে তিনি আরো জানান,আমরা যেটা জানতে পেরেছি রাইনোস তার সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে মাঠ কাপাবে এটা আমার দীর্ঘ বিশ্বাস।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত টিমের কর্ণধার টিম ওনার আব্দুল্লাহ আল মনরুপ বলেন,আমাদের যথেষ্ট ভাল ও চৌকস মেধার বোলার ও ব্যাটসম্যান রয়েছে।জয় আমাদের লক্ষ্য,তা আমাদের অটুট রয়েছে। আল্লাহ যদি চান অবশ্যই আমরা জয়ী হবো,ইনশাল্লাহ শুরুটা যখন আমাদের দিয়েই হবে শেষটাও আমরাই করবো,ট্যুর্নামেন্টে আমরাই জয়ী হবো।তিনি ২৪শে জানুয়ারি সকাল ৭টা থেকে গ্রুপের সকল বন্ধু ও শুভাকাঙ্ক্ষীদের একদিনের জন্য মাঠে দেখার প্রত্যাশা ব্যাক্ত করেছেন।

টিম স্পন্সার হিসেবে আছে,টাইটেল স্পন্সর, বিসমিল্লাহ রাইয়ান এন্টারপ্রাইজ & নুরুল করিম চৌধুরী এন্ড সন্স।কো স্পনসর আকতার ফার্নিচার ও বিসমিল্লাহ ফার্মেসি।

উল্লেখ্যঃ
২৪ জানুয়ারী কর্ণফুলী মেরিন ফিশারিজ একাডেমি স্টেডিয়ামে হ্যালো করা ক্রিকেট টুর্ণী ২০২০ চট্টগ্রাম এর উদ্বোধনী আগ্রাবাদ ইউনাইটেড বনাম রাইনোস এর ম্যাচ দিয়ে শুরু হবে হ্যালো কার ক্রিকেট টুর্ণী।উক্ত খেলার প্রস্তুতি ও আয়োজন সকাল ৭টা থেকেই শুরু হবে বলে জানা যায়।খেলা চলবে ২৪,২৫, ও ৩১শে জানুয়ারি।তিন দিনব্যাপী খেলায় ০২/০৪ এর একটি বিশাল মিলন মেলাও হতে যাচ্ছে।

Total View: 780