রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           শনিবার,  ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ,  ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,  রাত ৪:৩৩

ডামুড্যায় ক্লিনিকে জন্ম নেওয়া সন্তান ও মা নিখোঁজ।

April 25, 2018 , 4:27 pm

মোহাম্মদ নান্নু মৃধা,ডামুড্যা প্রতিনিধিঃ

ডামুড্যায় ক্লিনিকে জন্ম নেওয়ার ১ দিন পর সন্তান ও মা নিখোঁজ হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

উপজেলা সদরে অবস্থিত হ্যাপি ক্লিনিক ও স্থানীয় লোকজনের কাছ থেকে জানা যায়, গত ১৪ এপ্রিল শনিবার রাত ১০ টা ১০ মিঃ সময় ইতি নামের এক গৃহবধূর ছেলে সন্তান প্রশব হয়। কিন্তুু রহস্য জনক কারনে পর দিন সকাল ৮ টার সময় ইতির মা পরিচয় এক মহিলা ক্লিনিক থেকে নবজাতক শিশু ও তার মাকে নিয়ে জান।

খোজ নিয়ে জানা যায়, সন্তান জন্ম দেওয়া ইতির স্বামী মোঃ ইমন সরদার ২ বছর ৮ মাস যাবত মালোসিয়ায় থাকেন।

ইতির বাবা আঃ মালেক মোল্লা বলেন, আমার মেয়ে ইতির কোন বাচ্চা হয় নাই। ইতির কথা জানতে চাইলে বলেন, সে ঢাকা আছেন এলাকায় আমার শত্রুরা আমার ও মেয়ের নামে বদনাম ছরাচ্ছে।

কিভাবে এই হলো এ বাচ্চা হয় এ নিয়ে ইতির স্বামীর বাড়ী সিড্যা ও বাবার বাড়ী কনেশ্বর
এলাকায় অনেক চাঞ্চল্যকরতা সৃষ্টি হইছে।

হ্যাপি ক্লিনিকে কর্তব্যরত চিকিৎসক কোহীনূর সত্যতা নিশ্চিত করে জানান, গত ১৪ তারিখে ইতি বেগম নামে একজনের ছেলে সন্তান জন্ম নেয়। রাতে ৯.৫৫ মিনিটে ভর্তি হন আর রাতে ১০.১০ মিনিটে বাচ্চা প্রশব করেন। তার পরদিন সকালে সে চলে যান। বাচ্চার ব্যাপারে আমরা কিছু জানি না।

ইতির স্বামী পরিবারের দাবি, তিন বছর আগে উপজেলার সিড্যা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে খলিল সরদারের ছেলে ইমন সরদারের সাথে বিয়ে হয় মাঝিরটেক মালেক মোল্লার তৃতীয় মেয়ে ইতির। বিয়ের ১ মাস পর ইমন মালোশিয়া চলে যায়। এর পর ইমন আর দেশে আসেনি। ইমন বিদেশে যাওয়ার পর ইতি ইমনের সাথে যোগাযোগ করেনি । তাদের মধ্যে প্রায় সময় ঝগড়া লেগে থাকতো। ইমনের সাথে ইতি খারাপ ব্যবহার করত। গত দেড় বছর যাবত সে শশুর বাড়ি থাকে না। আর এরপর এক দিনের জন্যও আসে নি। ইতি বাবার বাড়ীতে যাওয়ার আগে শশুর বাড়ির আত্বিয় স্বজনের ফোনে থাকা ইতির ছবি ও তার নাম্বার মুছে ফেলেন। গত শনিবার (১৪ এপ্রিল) ইমনের চাচা থেকে জানতে পারেন ইতির না কি ছেলে সন্তান হয়েছে। ইমন দেশে নাই কিভাবে এটা হলো। হওয়ার পর শশুর বাড়ির কাউকে জানানো হয় নি। আমরা ইতির বাবার কাছে ফোন দিলে সে বলে এটা ভিত্তিহীন। ইতি দীর্ঘদিন ধরে ঢাকা আছে। তার কোন বাচ্চা ঠাচ্চা হয় নি। আর বাচ্চা হলে তো আপনারা জানবেন ই। এ ধরনের কিছু হয় নি।

এ ব্যপারে ইমন সরদারের মা সাফিয়া বেগম বলেন, আমার ছেলে দীর্ঘদিন ধরে

Total View: 1396