রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           শুক্রবার,  ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ,  ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,  সকাল ৯:৪৩

ডামুড্যায় বিলে গিয়ে অবৈধ ভেকু মেশিন জব্দ করলেন ভুমি সহকারী কমিশনার আব্দুল্লাহ আল মামুন

May 23, 2020 , 6:38 pm
জব্দকৃত ভেকু মেশিন

শরীয়তপুর প্রতিনিধিঃ

শরীয়াতপুর জেলার ডামুড্যা উপজেলার শিধলকুড়া ইউনিয়নের আদাশন ও ধানকাঠী ইউনিয়নের মামুদ পট্টির মধ্যবর্তী বিলে জেলা প্রশাসকের অনুমতি ব্যতীত মাছের খামার খনন করায় খনন যন্ত্র ভেকুমেশিন জব্দ করে, খনন কাজ বন্ধ করে দিলেন ডামুড্যা উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আব্দুল্লাহ আল মামুন।

আজ ২৩ মে রোজ শনিবার দুপুর সাড়ে ৩টায় ডামুড্যা উপজেলার সহকারী কমিশনার (ভুমি) আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে শিধলকুড়া ইউনিয়নের আদাশন গ্রামের বিলে খনন করতে থাকা মাছের খামারের কাজ বন্ধ করে ভেকুমেশিনের ব্যাটারি খুলে নিয়ে আসেন।

এই নিয়ে তিনবার সেখানে অভিযান পরিচালনা করা হয়, প্রতিবারই কাজ বন্ধ করে দেওয়ার পর আবার শুরু করতো। প্রভাবশালী জালু গোলদার।

ফসিল জমিতে মাছের ঘের করায় এলাকায় জলাবদ্ধতা সহ গবাদি পশুর খাদ্য সংকট হবে এমন অভিযোগে শিধলকুড়া ইউনিয়নের আদাশন গ্রামের প্রায় ৪০ জন লোক ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি দরখাস্ত করেন।

এই অভিযান সংম্পর্কে ডামুড্যা উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আব্দুল্লাহ আল মামুন বলেন, আমি দুই বার গিয়েছিলাম, জালু গোলদার পালিয়ে যায়, দুই বারই কাজ বন্ধ করে দিয়েছিলাম। আমরা জানতে পাড়লাম রাতের আধারে ভেকুমেশিন দিয়ে মাটি কাটতেছে। তাই আজ খানন যন্ত্র ও ভেকু জব্দ করে কাজ বন্ধ করে দিলাম। আমি অসুস্থ। এই অপরাধে আগামীকাল ২৪ তারিখ মামলা হবে।


Total View: 405

    আপনার মন্তব্য


[fbcomments]