রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           বুধবার,  ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ,  ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,  রাত ১:৫৯

নতুন দুই বিজ্ঞাপনে ফারনাজ আহম্মেদ ইভা।

March 8, 2018 , 4:05 pm

received_176230163009954নিজস্ব প্রতিবেদক : ফারনাজ আহম্মেদ ইভা ইত্যিমধ্যে মিডিয়ায় তার স্ব-মহিমায় এগিয়ে যাচ্ছেন । কাজ করেছেন নাটক, টেলিফিল্ম, বিজ্ঞাপনে। এর আগে তার অভিনীত কাজ দর্শকদের কাছে প্রসংশিত হয়। তার ধারাবাহিকতায় এবার অারও দুটি নতুন বিজ্ঞাপনে কাজ করলেন ফারনাজ আহমেদ ইভা। বিজ্ঞাপন দুটি হচ্ছে শাহ পরান লুঙ্গি এবং শাহ পরান শাড়ী। একই কোম্পানীর দুটি আলাদা বিজ্ঞাপন চিত্রে দেখা যাবে ইভাকে। বিজ্ঞাপন দুটি গত ১লা মার্চ থেকে দেশে বিভিন্ন বেসরকারি চ্যানেলে প্রচারিত হচ্ছে। লুঙ্গির বিজ্ঞাপনে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা আফজাল শরিফ। আরো অভিনয় করেছেন প্রয়াত সিরাজ হায়দার, সাখাওয়াত হোসেন, রেবেকা এবং মডেল জিয়া।

এ প্রসঙ্গে অভিনেত্রী ফারনাজ আহমেদ ইভা জানান, আমি অত্যন্ত আনন্দিত। আমার দুটি বিজ্ঞাপন এখন সারাদেশের মানুষ টিভি পর্দায় দেখতে পাবে। এটা আমার অভিনয় জীবনের একটি বিশেষ বড় পাওয়া। আমি কৃতজ্ঞ এস. আর টেলিফিল্ম এবং শাহরিয়ার স্যারের কাছে। এত বড় সুযোগ করে দেয়ার জন্য। এস.আর টেলিফিল্মের সাফল্য কামনা করছি। আমি যেন সব সময় এস.আর পরিবারের সাথে যুক্ত থেকে কাজ করতে পারি। সামনে আমি আরো বেশ কিছু ভালো কাজ নিয়ে দশর্কদের সামনে হাজির হবো। সবাই আমার জন্য দোয়া করবেন ভালো কাজ করে সারা জীবন একজন অভিনেত্রী হিসেবে সবার মাঝে থাকতে পারি।

Total View: 712