রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           বুধবার,  ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ,  ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,  রাত ১:১৭

নশাসন ইউনিয়ন পরিষদ ও ভূমি অফিস পরিদর্শন করলেন নবাগত জেলা প্রশাসক।

April 24, 2018 , 9:42 am

নড়িয়া প্রতিনিধিঃ শরীয়তপুর নড়িয়া উপজেলার নশাসন ইউনিয়ন পরিষদ ও নশাসন ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শন করেন নবাগত জেলা প্রশাসক কাজী আবু তাহের।

মঙ্গলবার সকাল ১০ ঘটিকার সময় শরীয়তপুরের নবাগত জেলা প্রশাসক কাজী আবু তাহের নড়িয়া উপজেলা নির্বাহী কর্ম-কর্তা সানজিদা ইয়াছমিন ও নড়িয়া উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) আবদুল্লা আল মামুন নশাসন ইউনিয়ন পরিষদ ও নশাসন ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শনে আসেন।
প্রথমে জেলা প্রশাসক নশাসন ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেন।
এসময় নশাসন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ বাবুল মোল্লা, সাবেক চেয়ারম্যান মোঃ কামরুল আহসান, প্যানেল চেয়ারম্যান সামছুদ্দিন সরদার, নশাসন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহসানউল্লাহ স্বপন, নশাসন ইউনিয়ন পরিষদের সচিব খবির উদ্দিন সহ সকল নশাসন ইউনিয়ন পরিষদের সকল সদস্যগন উপস্থিত থেকে নবাগত জেলা প্রশাসক কাজী আবু তাহেরকে ফুল দিয়ে বরন করে নেন।

এসময় নশাসন ইউনিয়ন পরিষদ সভাকক্ষে ইউনিয়ন পরিষদ সদস্য, রাজনীতিক, শিক্ষক, সাংবাদিক, কৃষক, সাংস্কৃতিক ব্যাক্তি বর্গের উপস্থিতিতে জেলা প্রশাসক খোলা মনে আলোচনা করেন, এবং বলেন, বাংলাদেশ উন্নয়ের দিকে এগিয়ে যাচ্ছে এই উন্নয়নের ফল যেনো নশাসন ইউনিয়নও পায়, আপনারা যারা জনপ্রতিনিধিরা রয়েছেন তারা চেষ্টা করলে এই ইউনিয়নের খারাপ দিক গুলোকে পরাজিত করে ভালোর দিকে নিয়ে যেতে পারেন।
আমি সর্বদা প্রস্তুত শরীয়তপুর জেলার মানুষের সেবা করার জন্য।

এর পর তিনি বেলা সাড়ে এগারোটার দিকে নশাসন ইউনিয়ন ভূমি অফিসেও পরিদর্শনেও যান সেখানে নশাসন ইউনিয়ন ভূমি অফিসের পক্ষে ফুলেল শুভেচ্ছা জানান নশাসন ইউনিয়ন ভূমি কর্ম-কর্তা (সহকারী) সুমন চন্দ্র দত্ত।
এসময় নবাগত জেলা প্রশাসক কাজী আবু তাহের এই ইউনিয়নের খাজনা, পতিত, আবাদী জমি ছাড়াও বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন এছাড়া তার আলোচনায় বিশেষ করে দূর্নীতির বিষয় স্থান পায় কেউ যাতে দূর্নীতি করতে না পারে এবং দূর্নীতি বন্ধ হলে দশ বছরে দেশ কোথায় এগিয়ে যাবে এ সম্পর্কে আলোচনা করেন নবাগত জেলা প্রশাসক।
এসময় অফিসের কর্ম কর্তা কর্মচারী সহ স্থানীয় সাধারন মানুষ উপস্থিত ছিলেন।

Total View: 1385