রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           বৃহস্পতিবার,  ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,  ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,  রাত ১২:৩০

নিখোঁজের ২০ দিন পর ব্যবসায়ীর অর্ধ-গলিত লাশ উদ্ধার

May 4, 2017 , 3:29 pm

Screenshot_2017-03-04-18-16-57-1pজেলার সদর উপজেলার নড় বালাখানা গ্রামের একটি ডোবা থেকে নিখোঁজের ২০ দিন পর মোরশেদ ছৈয়াল (৩৫) নামে এক ব্যবসায়ীর অর্ধ-গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার বেলা ৩ টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ঘটনায় নিহতের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, নড় বালাখানা গ্রামের গাছ ব্যবসায়ী মোরশেদ ছৈয়াল পহেলা বৈশাখের রাতে নিখোঁজ হন।

এ ঘটনায় পালং মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হলেও তার কোনো খোঁজ পাওয়া যায়নি। নিখোঁজের ২০ দিন পর বৃহস্পতিবার প্রতিবেশী জসিম মোল্যার বাড়ির নির্মাণ শ্রমিকরা প্রচন্ড দুর্গন্ধ পেয়ে বাড়ি সংলগ্ন ডোবায় উঁকি দিলে একটি মরদেহ ভাসতে দেখেন।

খবর পেয়ে পালং থানা পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। বিকাল ৪ টায় অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) এএসপি মো. আব্দুল হান্নান ঘটনাস্থল পরিদর্শন করেন এবং নিহতের পরিবারের সাথে কথা বলেন।

নিহতের স্ত্রী রেহানা বেগম বলেন, আমাদের কোনো শত্রু নেই। তবে ওই দিন মোরশেদ যখন বাসা থেকে বের হয় তখন তার সাথে ৩০ হাজার টাকা ছিল। টাকার কারণে কেউ মেরে ফেলতে পারে। আমার মাসুম বাচ্চা দুইটা এখন কাকে বাবা বলে ডাকবে?

অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) মো. আবদুল হান্নান বলেন, স্থানীয়ভাবে খবর পেয়ে একটি জংলা থেকে নিখোঁজ ব্যবসায়ীর গলিত মরদেহ উদ্ধার করা হয়েছে।
ময়নাতদন্তের জন্য মরদেহটি শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

Total View: 959
নিউটি সম্পর্কে আপনার মন্তব্য: