রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           মঙ্গলবার,  ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,  ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,  সকাল ১০:২৬

নড়িয়ায় উপমন্ত্রীর পক্ষ থেকে অসহায় দুস্থদের মাঝে ছাত্রলীগের ইফতার বিতরণ

April 19, 2021 , 1:19 am

শরীয়তপুর প্রতিনিধিঃ

শরীয়তপুরের নড়িয়ার ঘড়িষার ইউনিয়নে বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপির পক্ষ থেকে এবং তার নির্দেশে ইফতার বিতরণ করেছে নড়িয়া উপজেলা ও নড়িয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগ।আজ রবিবার বিকালে ঘড়িষার ইউনিয়নের ঘড়িষার বাজার সহ বাজারের আশপাশে হেঁটে হেঁটে বিভিন্ন পথচারী, রিক্সা ভ্যান, অটো চালক ও স্থানীয় কর্মহীন অসহায় দুস্থ মানুষের মাঝে উপজেলা ছাত্রলীগ ও নড়িয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি’র পক্ষ থেকে এই ইফতার বিতরণ করা হয়। করোনা কালীন সময়ে লকডাউনে কর্মহীন হওয়া ২০০ সুবিধাবঞ্চিত অসহায় মানুষের মাঝে এ ইফতার বিতরণ করে ছাত্রলীগ।

এসময় নড়িয়া উপজেলা ছাত্রলীগের আহব্বায়ক আসাদুজ্জামান বিপ্লব ও নড়িয়া কলেজ শাখা ছাত্রলীগের আহব্বায়ক ইমরান খালাসীর নেতৃত্বে ইফতার বিতরণ করা হয়।

এতে আরো উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য ও ডিঙ্গামানিক ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম,উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক শিমুল হাওলাদার, আকাশ ঢালী,সদস্য আমিনুল ইসলাম,সাইফুল ইসলাম জুম্মান,নজরুল ইসলাম লাকুরিয়া,শাহরিয়ার হাসান শিশির।

নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক মোঃ ইমরান খালাসি,সদস্য ফারিয়ান সিকদার শাহ আলম,ও ঘড়িষার এবং ডিঙ্গামানিক ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ।

নড়িয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক ইমরান খালাসী বলেন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি মহোদয়ের নির্দেশে ও সার্বিক সহযোগিতায়, আমরা এই করোনা কালীন সময়ে লকডাউনে থাকা অসহায় কর্মহীন দুস্থ মানুষের মাঝে ইফতার বিতরণ করছি। এমপি মহোদয়ের পক্ষ থেকে কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে আমরা নড়িয়া উপজেলায় ইফতার সামগ্রী বিতরণ করেছি,আজকে ঘড়িষার বিতরণ করলাম।বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপির পক্ষ থেকে এবং তার নির্দেশে সবসময় অসহায় ও দুস্থ মানুষের পাশে আছি এবং থাকবো।

নড়িয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক আসাদুজ্জামান বিপ্লব জানান, আমরা জননেত্রী শেখ হাসিনা আস্থাভাজন বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি মহোদয়ের কর্মী। আমরা সব সময় অসহায় দুস্থ মানুষের পাশে আছি এবং আগামীতেও থাকবো। আমরা প্রথমেই উপজেলায় ৫০০ অসহায় দুঃস্থ পরিবারের মাঝে আমাদের প্রিয় নেতা এনামুল হক শামীম ভাইয়ের পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ করেছি,আজ আবার ঘড়িষার ইউনিয়নে এবং বাজার ও আসপাশে ২০০ অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছি। এর আগেও বিগত দিনগুলোতে আমরা সব সময়ে দেশের সংকটময় মুহূর্তে মানুষের পাশে ছিলাম।এবং বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপির পক্ষ থেকে আমাদের এ ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম চলমান থাকবে।সবাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন এবং বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপির জন্য দোয়া করবেন।

Total View: 67

    আপনার মন্তব্য


[fbcomments]