রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           বুধবার,  ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ,  ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,  সকাল ৬:৫৮

নড়িয়ায় চাঁদা না দেওয়ায় বাড়িতে হামলা ও ভাংচুর

November 7, 2021 , 2:02 pm


জার্নাল ডেস্কঃ চাঁদা না দেওয়ায় শরীয়তপুরের নড়িয়াতে বসত বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে নড়িয়া উপজেলার বিঝারি ইউনিয়নের কান্দা পারা গ্রামের জামাল পেদার বাড়িতে এ ঘটনা ঘটে।

হামলায় জামাল পেদার মেয়ে বর্না আহত হয় । থানায় অভিযোগ করলে পুলিশ ঘটনাস্থলে তদন্ত করেন।

জামাল পেদার স্ত্রী সুলতানা জানায়, সে এই বছর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিঝারি ইউনিয়নের ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনে নির্বাচন করার জন্য প্রার্থী হওয়ার ঘোষণা দিছেন। ঘোষণা দেওয়ার পর থেকেই তার গ্রামের কিছু বখাটে ছেলেরা তার থেকে টাকা দাবী করেন। সে টাকা দিতে রাজি না হলে পুর্ব পরিকল্পিতভাবে গত বৃহস্পতিবার (৪ অক্টোবর) রাতে ইব্রাহিম চৌকিদার,নাসির খান,সুজন দেওয়ান, সাগর সরদার, আকাশ বেপারী,হারুন কাজী সহ ১০/১২ জন লোক তদর ঘরে ঢুকে তাদের কাছে আবারও টাকা চায়। টাকা দিতে রাজি না হলে তার ঘরে ভাংচুর করে এবং নির্বাচন করার জন্য আলমারিতে রাখা ২ লাখ ৫০ হাজার টাকা ও স্বর্ন সহ কিছু মুল্যবান জিনিস নিয়ে যায় বাধা দিতে গেলে সুলতানা বেগম ও তার মেয়েকে পিটিয়ে আহত করে রেখে যায়। হামলার সময় তার স্বামী জামাল পেদা বাড়িতে ছিলো না।
এবিষয়ে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অবনি শংকর করের কাছে জানতে চাইলে তিনি বলেন,আমার থানায় তো প্রতিদিন অনেক অভিযোগ আসে সব কিছু মনে থাকে না তবে যদি কেউ এই এমন অভিযোগ দিয়ে থাকে তাইলে অবশ্যই আইনগত ব্যবস্থা নিবো।

Total View: 77