রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           বুধবার,  ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ,  ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,  দুপুর ১২:০১

নড়িয়ায় ডাকাতি মামলায় মেয়রের ভাই সহ গ্রেফতার-২।

May 26, 2018 , 3:19 pm

শরীয়তপুরের নড়িয়ায় ডাকাতি মামলায় পৌর মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ীর ছোট ভাই রাসেল রাড়ীসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরে পুলিশ সুপার আব্দুল মোমেন এক প্রেস ব্রিফিংয়ে এ কথা জানান।
এসপি বলেন, গত ২৩ মে মধ্যরাতে নড়িয়া পৌরসভার ৮নং ওয়ার্ডের মধ্য লোনসিং গ্রামের মো. সিদ্দিকুর আমিনের (লাভলু চৌকিদার) বাড়িতে ৭ থেকে ৮ জনের একটিদল ডাকাতি করতে যায়। ওইদিন বাড়ির মালিক লাভলু চৌকিদার ঢাকায় ছিলেন। তার মা, স্ত্রী ও মেয়ে বাড়িতে ছিল। এ সময় ডাকাত দল ঘরের কেচি গেটের তালা ও দরজা ভেঙে ভেতরে ঢুকে সবাইকে জিম্মি করে ৪৩ ভরি স্বর্ণালংকার, নগদ ১ লাখ ২০ হাজার টাকা ও ৯টি মোবাইল সেট নিয়ে যায়। পরদিন বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে বাড়ি এসে লাভলু চৌকিদার বাদী হয়ে অজ্ঞাত নামাদের আসামি করে নড়িয়া থানায় একটি মামলা করেন।
মামলার সূত্র ধরে গত ২৪ মে রাতে মধ্য লোনসিং এলাকা থেকে নড়িয়া থানা পুলিশ সন্দেহজনকভাবে রাসেল রাড়ী (২৯) ও সাখাওয়াত দেওয়ানকে (২২) আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা পুলিশের কাছে ডাকাতির কথা স্বীকার করেন। তাদের স্বীকারোক্তি মতে ডাকাতির সময় খোয়া যাওয়া মালামালের মধ্যে শুক্রবার দুপুরে ১টি স্বর্ণের চেইন, ১টি আংটি ও নগদ ১২ হাজার টাকা উদ্ধার করে পুলিশ। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান এ কর্মকর্তা।
এ বিষয়ে নড়িয়া পৌর মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী বলেন, ডাকাতির ঘটনায় আমার ভাই কেন, যেই জড়িত থাকুক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হোক।

Total View: 1660
নিউটি সম্পর্কে আপনার মন্তব্য: