রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           রবিবার,  ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,  ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,  দুপুর ১:০১

নড়িয়ায় পদ্মা নদীর গর্ভে বিলাসবহুল বাড়ী

August 19, 2018 , 10:13 pm

ব্যাপক ভাঙ্গনের কবলে পরেছে শরীয়তপুরের নড়িয়ার মূলূফৎগঞ্জ-বাঁশতলা এলাকা। শনিবার দুপুর থেকে রাত ৯ টা পর্যন্ত একটি পাঁচতলা ভবন, একটি দোতলা বাড়ি, একটি জামে মসজিদ ও অন্তত এক কিলোমিটার পাকা সড়ক নদী গর্ভে চলে গেছে। এতে এলাকাবাসী চরম আতংক ও উৎকন্ঠিত হয়ে পরেছে। ভাঙ্গনের মুখে রয়েছে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। একমাত্র পাকা সড়কটি বিলীন হওয়ায় চরম ভোগান্তিতে পরেছেন স্থানীয়রা।

এলাকাবাসী জানান, শনিবার সকালে পূর্ব নড়িয়া বাঁশতলা এলাকায় নড়িয়া-মুলফৎগঞ্জ-চন্ডিপুর সড়কের কিছু অংশ ভেঙে যায়। এর পর দুপুর সাড়ে ১২টার দিকে বাঁশতলা থেকে পূর্ব নড়িয়া মুলফৎগঞ্জ বাজার পর্যন্ত প্রধান সড়কের প্রায় এক কিমি অংশ সম্পূর্নভাবে নদী গর্ভে বিলীন হয়ে যায়। ফলে, নড়িয়া উপজেলা সদরের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায় মুলফৎগঞ্জ, কেদারপুর, সাধুর বাজার লঞ্চঘাট, নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, চন্ডিপুর, সুরেশ্বর, ঘড়িসার ইউনিয়ন, ভূমখাড়া ইউনিয়ন, কেদারপুর ইউনিয়নসহ নড়িয়া পৌরসভার তিনটি ওয়ার্ডে বাসিন্দাদের। একদিকে ভাঙ্গ আতংক অপর দিকে প্রধান সড়ক হাড়িয়ে বিপাকে পরেছে এরাকাবাসী ।

এদিকে শনিবার রাত সোয়া ৯ টার সময় হঠাৎ করে মুলফৎগঞ্জ বাজার সংলগ্ন হযরত খাজা মাঈনদ্দিন চিশতির নামাংকিত গাজী-কালু ৫ তলা ভবন, তৎসংলগ্ন দিলু খানের দোতলা বাড়ি, খান বাড়ি জামে মসজিদ নদী ভাঙ্গনের কবলে পরে পদ্মা গর্ভে বিলীন হয়ে যায়।

Total View: 1099
নিউটি সম্পর্কে আপনার মন্তব্য: