রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           রবিবার,  ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ,  ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,  সকাল ৭:৪৩

নড়িয়ায় সড়ক উদ্ভোদন ও ঈদ উপহার প্রধান করলেন উপমন্ত্রী এনামুল হক শামীম।

May 11, 2021 , 6:02 pm

নির্দিষ্ট সময়ের ৮ মাস আগেই স্বাস্থ্যবিধি মেনে নড়িয়া-ঘড়িষার জিসি সড়কের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সড়কটির উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে মন্ত্রী বলেন, করোনা মহামারির মধ্যেও আওয়ামী লীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রত্যক্ষ নির্দেশনায় কোনো উন্নয়ন কাজই থেমে থাকেনি। জনগুরুত্বপূর্ণ বিবেচনায় অগ্রাধিকার ভিত্তিতে এই সড়কটির কাজ করা হয়েছে।

তাই নির্দিষ্ট সময়ের ৮ মাস আগেই কাজ শেষ করা সম্ভব হলো। আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নের প্রশ্নে কখনোই কোনো আপস করেনি, করবেও না ইনশাআল্লাহ।

৯ কোটি ৭৭ লাখ টাকা ব্যয়ে ৮৬২০ মিটার এই সড়কটির কাজ শেষ হওয়ার কথা ছিল ২০২১ সালের নভেম্বরে। এলজিইডির ঢাকা বিভাগের গুরুত্বপূর্ণ উপজেলা সড়ক ও ইউনিয়ন সড়ক চওড়াকরণ ও শক্তিশালীকরণ প্রকল্পের আওতায় এই সড়কটির উন্নয়ন কাজ করা হয়।

এর পরে উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম নড়িয়া পৌরসভায় গিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঈদ উপহার শুভ উদ্বোধন করেন এবং তার নিজ ঐচ্ছিক তহবিল হতে নড়িয়া উপজেলার হতদরিদ্রদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়ন্তী রূপা রায়, এলজিইডি নড়িয়া উপজেলা প্রকৌশলী শাহাবুদ্দিন খান, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, নড়িয়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট আবুল কালাম আজাদসহ স্থানীয় আওয়ামী লীগ, সহযোগী ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

Total View: 78

    আপনার মন্তব্য


[fbcomments]