রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           বুধবার,  ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ,  ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,  সকাল ৬:৫০

নড়িয়া রাজনগরে বাস চাপায় মটরসাইকেল চালক নিহত।

July 1, 2018 , 11:14 pm

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় পোড়াকান্দি এলাকায় বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ফয়সাল মোল্লা (১৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের বাবা ফরিদ মোল্লা (৪৫) গুরতর আহত হয়েছে। রোববার সকাল পৌনে ৭টার দিকে শরীয়তপুর-ঢাকা মহাসড়কের এ দুর্ঘটনা ঘটেছে। আহত ফরিদ মোল্লাকে শরীয়তপুর সদর হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ফয়সাল সদর উপজেলার ডোমসার ইউনিয়নের চরকোয়াপুর মোল্লাকান্দি গ্রামের ফরিদ মোল্যার ছেলে। নড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন জানান, সকাল পৌনে ৭টার দিকে নিহত ফয়সাল তার বাবাকে নিয়ে মোটরসাইকেল চালিয়ে নড়িয়া ডগ্রী বাজার তাদের ওয়ার্কশপে যাচ্ছিলেন।

পথে নড়িয়া রাজনগর ইউনিয়নের পোড়াকান্দি এলাকায় পৌঁছলে যাত্রীবাহী একটি বাসের সঙ্গে তার মোটরসাইকেলটি মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ফয়সাল ছিটকে কড়ই গাছের উপর পড়ে আর ফয়সালের বাবা সড়কে।

পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় বাবা ছেলেকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে। ফয়সালের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেলে রেফার্ড করে। ঢাকা মেডিকেলে নেয়ার পথে মাঝিরঘাট এলাকায় সকাল ৯টার দিকে ফয়সালের মৃত্যু হয়।

Total View: 1285