রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           বুধবার,  ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ,  ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,  সকাল ৬:২৯

পদ্মা সেতু এলাকায় অস্ত্রসহ ২ যুবক আটক

April 12, 2017 , 4:41 pm

আটককৃতরা হচ্ছে মাদারীপুরের কালকিনি উপজেলার নতুনচর এলাকার খালেকুজ্জামান (৩০) ও শিবচর উপজেলার কাঁঠালবাড়ি এলাকার ইদ্রিস বিশ্বাস (৩২)। এ সময় তাদের কাছ থেকে ১ রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়।

জাজিরা থানা সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যার দিকে পদ্মা সেতু এলাকার জাজিরা পয়েন্টে সেনাবাহিনীর চেকপোস্টের সামনে দিয়ে দুই যুবক মোটর সাইকেল নিয়ে যাওয়ার সময় পাহারায় থাকা সেনা সদস্যদের সন্দেহ হয়। এ সময় মোটর সাইকেল থামানোর নির্দেশ দিলে তারা দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে সেনাসদস্যরা ধাওয়া করে খালেকুজ্জামান ও ইদ্রিস বিশ্বাসকে আটক করে। এ সময় তল্লাশী করে খালেকুজ্জামানের কাছ থেকে ১ টি বিদেশী পিস্তল ও ১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

জাজিরা থানার অফিসার ইন চার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, সেনাবাহিনীর সদস্যরা পদ্মা সেতু এলাকা থেকে অস্ত্রসহ দুই যুবককে আটক করার পর পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে তাদের থানায় নিয়ে আসে। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

Total View: 1148