রেজি: নং - আবেদিত                                                                             মঙ্গলবার,  ১২ই নভেম্বর, ২০১৯ ইং,  ২৭শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ,  সকাল ৬:৩৭

পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসীদের হামলায় আওয়াীলীগ নেতা আহত

August 18, 2019 , 7:04 pm

পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসীরা আলাউলপুর ৪নং ওয়ার্ডআওয়ামীলীগের সভাপতিকে কুপিয়ে গ্রুতর আহত করেছে। ঘটনাটি ঘটেছে শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার গরিবেরচর বাজার সংলগ্ন খালেক মোল্লার বাড়ীর কাছে। এ ব্যাপারে গোসাইরহাট থানায় একটি মামলা হয়েছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত এখনো কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি গোসাইরহাট থানা পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৫ আগস্ট বৃহস্পতিবার সকাল ৮ ঘটিকায় স্থানীয় আহত খোকা দর্জী ও পায়ে হেটে গরীবেরচর বাজারের উদ্দেশে রওয়ানা করেন। সকাল ৯ ঘটিকার সময় তিনি গরিবেরচর বাজার সংলগ্ন কবরস্থানের কাছাকাছি পৌছালে উৎপেতে থাকা সন্ত্রাসী দানু সরদার এর নেতৃত্বে রাসেল সিকদার, মাহবুব সিকদার, বিল্লাল মোল্লা, আফজাল মোল্লা, মিজান সিকদার, সিদ্দিক সিকদার, সিদ্দীক কাজীসহ আরো ৬/৭জন সন্ত্রাসীরা বিভিন্ন ধারালো অস্ত্রসহ পূর্ব পরিকল্পিতভাবে গুরুতর আহত করে। সন্ত্রাসীরা এ সময় রামদা, শাবল, লোহা ও রড ব্যাবহার করে। এতে খোকা দর্জী রক্তাক্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। তার বাম হাতের কনুই চুর্নবিচ্ছিন্ন হয়ে যায় এবং মাথায় মারাত্মক জখম হয়। এসময় সন্ত্রাসীরা খোকা দর্জীর নিকট থেকে ১১০০০/- (এগার হাজার) টাকা ছিনিয়ে নিয়ে যায়। এক পর্যায়ে খোকা দর্জীর ডাক-চিৎকারে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এসময়ে স্থানীয়রা খোকা দর্জীকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয় এবং তিনি জীবন-মরণের সন্ধীক্ষনে রয়েছেন। তার অবস্থা আসঙ্কাজনক বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন। এব্যাপারে খোকা দর্জীর পরিবার আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে সুষ্ঠ বিচার দাবি করেছেন।
এ ব্যাপারে গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে জনতে চাইলে বিষয়টি নিয়ে মামলা হয়েছে, আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।
খোকা দর্জীর ভাই মোঃ গফুর দর্জীর বলেন- সন্ত্রাসীরা পূর্ব শত্রুতার জের ধরে আমার ভাইয়ের উপর হামলা করেছে। আমি এর সঠিক বিচার চাই।

Total View: 81

    আপনার মন্তব্য


[fbcomments]