রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           রবিবার,  ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ,  ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ,  বিকাল ৫:২৮

প্রবাসীর বাড়ির দেয়াল ভেঙে লোহার গেট চুরি করে নেয়ার অভিযোগ প্রতিবেশীর ওপর।

October 19, 2022 , 7:02 pm

জার্নাল প্রতিবেদনঃ শরীয়তপুর সদরে রাতের আঁধারে লন্ডন প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীরের দেয়াল ভেঙে লোহার গেট চুরি করে নেয়ার অভিযোগ উঠেছে প্রতিবেশীর উপর।

মঙ্গলবার রাতে সদর উপজেলার ধানুকা গ্রামের লন্ডন প্রবাসি শাহনাজ সিকদারের বাড়িতে এই ঘটনা ঘটে

শাহানাজ সিকদারের বোন মেবিন সিকদার ও এজাহার সুত্রে জানা যায়,শাহানাজ সিকদারের সাথে দীর্ঘদিন যাবৎ তারই প্রতিবেশী আবুল হোসেন ও মোশাররফ বেপারীর সাথে তার বাড়ির জমি নিয়ে বিরোধ চলছে। শাহানাজ সিকদার প্রবাসে থাকায় তার বাড়ি দেখাশোনা করার জন্য তার বোন মেবিন সিকদারকে রেখে যান। মেবিন সিকদার মহিলা হওয়ায় ওই দুই প্রতিবেশী প্রভাব খাটিয়া বাড়ির ভিতরে ঢুকে প্রায় জমি দখল করতে যায়। পরবর্তীতে ওই জমি নিয়ে চিকন্দী কোর্টে মামলা দায়ের করেন যাহার নম্বর ৩৪২/২২ এই মামলা হওয়ার পর গত ২৬ সেপ্টেম্বর কোর্ট ওই জমির ওপর একটি অস্থায়ী নিষেধাজ্ঞা আরোপ করে। নিষেধাজ্ঞা আরোপের ২২ দিনের মাথায় মঙলবার রাত ২ টার সময় আবুল হোসেন, মোশাররফ বেপারী,ছাব্বির হোসেন,জিহাদ,রনি ও আবু মোল্লা সহ আরো ১০ থেকে ১৫ জন মিলে বাড়ির সীমানা প্রাচীর ভেঙে ফেলে ও বাড়ির মেইন গেট ভেঙে চুরি করে নিয়ে যায়। দেয়াল ভাঙার শব্দ শুনে প্রথমে জানালা খুলে দেখেন তাদের পরবর্তী চিৎকার করলে মানুষজন আসলে তারা পালিয়ে চলে যায়।

মেবিন সিকদার বলেন, আমি আমার ছোট দুই সন্তান নিয়ে বাড়িতে থাকি আবুল হোসেন মোশাররফ বেপারী প্রায় সময় এই জমি জোর করে দখল করতে আসে আমি মহিলা মানুষ তাদের ভয়ে কিছু বলতে পারি না তাই কোর্টে এই জমি নিয়ে মামলা দেওয়া হয়ছে। মামলার পরে কোর্ট এই জমির উপরে নিষেধাজ্ঞা দিয়েছে কিন্তু তারা নিষেধাজ্ঞা অমান্য করে রাতের আঁধারে এই কাজ করছে

এই বিষয়ে অভিযুক্ত মোশাররফ বেপারী ও আবুল হোসেনের বাড়িতে এবং মোবাইল ফোনে যোগাযোগ করলে তাদের পাওয়া যায়নি

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আক্তার হোসেন বলেন, দেয়াল ভেঙে লোহার গেট চুরি ঘটনায় আমার কাছে একটি অভিযোগ দেওয়া হয়েছে। আমি অভিযোগ পেয়ে সঙ্গে সঙ্গে পুলিশ পাঠিয়েছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থাগ্রহণ করবো।

Total View: 95