রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                                    শনিবার,  ৫ই ডিসেম্বর, ২০২০ ইং,  ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ,  বিকাল ৩:০১

বিপ্লব আহবায়ক ও স্বপনকে যুগ্ম আহবায়ক করে নড়িয়া ছাত্রলীগের আহবায়ক কমিটি ঘোষণা।

October 29, 2020 , 12:36 am

শরীয়তপুর জেলাধীন নড়িয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। আসাদুজ্জামান বিপ্লবকে আহবায়ক ও স্বপন দেওয়ানকে ১ নং যুগ্ম আহবায়ক নির্বাচিত করে আরো ৬ জন যুগ্ম আহবায়ক সহ ৩২ জন সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন করেন জেলা ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবর ও যুগ্ম আহবায়ক রাশেদ উজ্জামান (রাশেদ)।

সম্প্রতি দীর্ঘ দুই বছর পর এই নতুন কমিটির অনুমোদন দেয়া হয় হয়। এ কমিটির অন্য নেতৃবৃন্দ হলেন, যুগ্ম-আহবায়ক রিয়াদ শেখ, গোলাম রাব্বানী,রফিকুল ইসলাম আকাশ,নেছার শেখ,বিল্লাল হোসেন বিজয়,শিমুল হাওলাদার,
সদস্যরা হলেন,আমিনুল ইসলাম,নুরে আলম,জনি আহমেদ,নয়ন সিকদার,জহিরুল ইসলাম হিমেল,মোঃমুবিন শেখ,সুমন মাহমুদ দেওয়ান,রাশেদ চৌকিদার,আতিকুর রহমান নাকিব,আমিসুর রহমান বাবু,সাইফুল ইসলাম জুম্মন,সাহিন হাওলাদার,সেলিম মালত,সাগর দেওয়ান,সাইফুল ইসলাম বাবু,মাহবুব হোসাইন,সোলাইমান ইসলাম ফিদুল,সাইফুল ইসলাম, রিয়াদ মাহমুদ,তামিম মোল্লা,সাইফুল ইসলাম পাবেল,ইসতিয়াক আহমেদ সানিল,জিল্লুর রহমান,তরিকুল ইসলাম সুমন,নুর ইসলাম লাকুরিয়া,মাহমুদ হাসান শিশির,রিদয় মৃধা,শহিদুল ইসলাম বেপারি,সালাম মল্লিক,জুবায়ের খান বাবু,পাপ্পু দেওয়ান,সবুজ আহমেদ ইউসুফ।

নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা এবং পানি সম্পাদ মন্ত্রনালয়ের উপমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি ও শরীয়তপুর জেলা ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবর এবং যুগ্ম আহবায়ক রাশেদ উজ্জামান (রাশেদ)’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

Total View: 251

    আপনার মন্তব্য


[fbcomments]