রেজি: নং - আবেদিত                                                                             মঙ্গলবার,  ১০ই ডিসেম্বর, ২০১৯ ইং,  ২৫শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ,  সকাল ৮:৪২

বিশ্বের দরবারে বাংলাদেশ আজ মডেল, উন্নয়নের মহাসড়কে শেখ হাসিনার সরকার প্রশংসনীয় —ইকবাল হোসেন অপু

July 30, 2019 , 11:17 pm

শরীয়তপুর প্রতিনিধি
বিশ্ববে দরবারে বাংলাদেশ আজ রোল মডেল, উন্নয়নের মহাসড়কে শেখ হাসিনার সরকার প্রশংসনীয়। জাজিরায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন এর শুভ উদ্বোধন শেষে এসব কথা বলেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনিবাহী সদস্য ইবাল হোসেন অপু। এ সময় তিনি আরো বলেন, যে সমস্ত বীর সন্তানেরা জাতির পিতার ডাকে অস্ত্র হাতে নিয়ে যুদ্ধ করেছেন তারা একটি স্বপ্ন নিযে যুদ্ধ করেছেন। তারা বাংলাদেশকে একটি সুখি সমৃদ্ধশালী দেশ হিসেবে গড়ার জন্য, এদেশের মানুষের মুখে হাসি ফুটাবার জন্য, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য যুদ্ধ করেছেন। জাতির পিতার সে স্বপ্ন বাস্তবায়নের জন্য তার সুযোগ্য কন্যা শেখ হাসিনার ২০৪১ সালের ভিশন সম্পন্ন করার ডাক দিয়েছেন। বালাদেশ সোনার বাংলা হিসেবে গড়ার জন্য তিনি আপ্রাণ চেষ্টা করছেন। ইকবাল হোসেন অপু বলেন এই প্রজন্মকে আমি অনুরোধ করছি আপনারা পড়াশুনার মধ্যদিয়ে জাতিকে এবং এই দেশকে আপনারা এগিয়ে নিয়ে যাবেন। বিশে^র দরবারে বাংলাদেশ একটি মডেল, উন্নয়নের মহাসড়কে আমরা, জননেত্রী শেখ হাসিনার ভাবমুর্তি আজ বিশে^র দরবারে উজ্জ্বল। শেখ হাসিনা সুধু বাংলাদেশের নেত্রী না, অনেক দেশ তাকে বিশ^ নেত্রী মানেন। এ সময় তিনি তার নেতাকর্মীদের দূর্নীতি মুক্ত, নেশা মুক্ত, সন্ত্রাস মুক্ত বাংলাদেশ গড়ার আহবান জানান।
জাজিরা পুরান বাজার সংলগ্ন ভিত্তি প্রস্থর স্থাপনে জাজিরা উপজেলার কমান্ডার সামসুল হক খান এর সভাতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ইকবাল হোসেন অপু এমপি।
এ সময় বিশেষ অতিথি ছিলেন জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোবারক আলী শিকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ^াস, জাজিরা উপজেলা আওয়ামীলীগের সভপতি মাষ্টার জি এম নূরুল, সাধারন সম্পাদক আবু তালেব চৌকিদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জব্বার মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান পারভিন সিকদার, আওয়ামীলীগ নেতা শিরাজ ফকির, বাবুল আকন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Total View: 109

    আপনার মন্তব্য


[fbcomments]