রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                                    শনিবার,  ৩০শে মে, ২০২০ ইং,  ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ২:১৮

বিয়ের জন্য জমানো টাকায় ৩০০ পরিবারে খাদ্যসামগ্রী দান করলেন যুবক

May 4, 2020 , 8:15 pm

স্টাফ রিপোর্টারঃ
সুপ্তা চৌধুরী।

বিয়ের অনুষ্ঠানের জন্য রাখা টাকায় তিনশত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন আব্দুল হামিদ তিশান নামে ঢাকার এক তরুণ ব্যবসায়ী।

বিয়ের অনুষ্ঠানের জন্য জমানো অর্থ দিয়ে ঢাকায় ও ঢাকার বাইরে ৩০০ নিম্নবিত্ত ও মধ্যবিত্ত পরিবারে খাদ্যসামগ্রী উপহার হিসেবে তুলে দিয়েছেন তিনি।

জানা গেছ, গত বছর ঢাকার বাসিন্দা আফরোজা হেসেন তামান্নার সাথে আকদ হয় তেজগাঁও পূর্ব তেজতুরি বাজারের অধিবাসী আব্দুল হামিদ তিশানের সঙ্গে। ইচ্ছে ছিল ঈদ-উল-ফিতরের পরে ধুমধাম করে অনুষ্ঠান করে বউকে ঘরে তুলবেন। কিন্তু এরই মাঝে করোনাভাইরাসের ভয়াল থাবায় থমকে যায় সারা দেশ। অর্ধাহারী-অনাহারী অসহায় মানুষের আহাজারিতে বাতাস ভারী হয়ে উঠে। এমন পরিস্থিতিতে ধুমধামে বিয়ের অনুষ্ঠান করার স্বপ্ন ও পরিকল্পনা বাতিল করেন তিশান। জমানো অর্থ করোনার কারণে অসহায় হয়ে পড়াদের মাঝে বিলিয়ে দেয়াতে স্বপ্নের সার্থকতা খুঁজেন ব্যবসায়ী তিশান।

এ বিষয়ে ব্যবসায়ী তিশান বলেন, হঠাৎ করেই অসহায় মানুষের পাশে দাঁড়ানোর একটা সুযোগ করে দিলেন আল্লাহ। বিষয়টি নিয়ে যখন স্ত্রীর সাথে কথা বলি সে খুশি মনেই আমার এই ইচ্ছাতে সম্মতি দেয়। এতেই আত্মতৃপ্তি মিলবে বলে জানায় সে। আমরা মনে করি এসব অসহায় মানুষগুলো দোয়া করলেই আমরা সুখী হব।

Total View: 70

    আপনার মন্তব্য


[fbcomments]