রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           শনিবার,  ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ,  ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ৪:১৮

বেগম খালেদা জিয়ার রাজনৈতিক অফিসে পুলিশি তল্লাশির প্রতিবাদে শরীয়তপুরে বিক্ষোভ মিছিল

May 21, 2017 , 10:57 am

received_1307404349380471শরীয়তপুর প্রতিনিধি॥
প্রধান ফটকের তালা ভেঙে বিএনপি চেয়ারপার্সন, ২০ দলীয় জোট নেতা ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে পুলিশ প্রবেশ ও তল্লাশির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছেন শরীয়তপুর জেলা যুবদল। রোববার বেলা সাড়ে ১১ টায় বিক্ষোভ মিছিলটি সার্কিট হাউজ সড়ক থেকে বের হয়ে কোর্ট চত্ত্বরে এসে শেষ হয়। তখন সংক্ষিপ্ত আলোচনা হয়।
এ সময় জেলা যুবদলের সভাপতি আরিফুজ্জামান মোল্যা, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বিদ্যুৎ, সিনিয়র সহসভাপতি মনির হোসেন মাঝি, যুগ্ন সম্পাদক আতিক মোল্যা, যবদল নেতা, আলী মোল্যা, তারিকুল ইসলাম তারেক, কাইয়ুম খান, রোকন সরদার, সেলিম হাওলাদার, উজ্জ্বল সরদার, এসকান্দার জিয়া, সুমন আকন রফিকুল ইসলাম পিন্টু, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রুহুল আমিন মুন্সী, যুগ্ম আহবায়ক ওলিউল্লাহ্ খান, অ্যাডভোকেট জালাল আহম্মেদ সবুজ, সদর উপজেলার সাধারণ সম্পাদক সালাম মাঝি, সদর পৌরসভার সভাপতি টিটু হাওলাদার, জেলা তৃণমূল দলের সভাপতি মো. আনোয়ার হোসেন আখন্দ, সদর উপজেলা ছাত্রদলের সভাপতি মো. রুহুল বেপারী, সাধারণ সম্পাদক এসএম জাকির, সহ সভাপতি দিদার সিকদার, সদর পৌরসভার সভাপতি জাহিদ হাসান মান্নান, সাধারণ সম্পাদক রিংকু তালুকদার, সাংগঠনিক সম্পাদক রাসেল মোল্যা, ছাত্রদল নেতা স্বপন বেপারী, মোক্তার আখন্দ, রানা মোল্যা, জেলা শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান বেপারী প্রমূখ উপস্থিত ছিলেন।
এ সময় জেলা যুবদল সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বিদ্যুৎ বলেন, দেশের সাবেক প্রধানমন্ত্রী ও বৃহত্তম রাজনৈতিক দল ও জোটের প্রধানের রাজনৈতিক কার্যালয়ে এ ধরনের অনৈতিক তল্লাশি ন্যাক্কার জনক ও নিন্দনীয়। সরকার প্রকৃত অর্থে তাদের অনৈতিক ক্ষমতাকে দীর্ঘায়িত করার লক্ষে সমগ্র দেশকে একটা পুলিশী রাষ্ট্রে পরিণত করছে।
তিনি আরো বলেন, দেশবাসী ও বিরোধী দলের রাজনৈতিক নেতা-কর্মীদের মাঝে আতংক সৃষ্টি করতেই পুলিশ একটা সামান্য জিডিকে কেন্দ্র করে একজন সাবেক প্রধানমন্ত্রীর কার্যালয়ে যে ন্যাক্কার জনক তল্লাশি অভিযান পরিচালনা করেছেন তা গণতান্ত্রিক রাষ্ট্রের জন্য খুব বেশী শুভ লংক্ষন নয়। গণতান্ত্রিক রাষ্ট্রে এই ধরনের রাজনৈতিক শিষ্টাচার বর্হিভূত কর্মকান্ড গণতন্ত্রকে হুমকির মুখে ঠেলে দিতে পারে। সরকারকে এ ধরনের ন্যাক্কারজনক কাজ থেকে বিরত থাকার আহ্বান জানান বিদ্যুৎ।
এছাড়াও জেলা স্বেচ্ছাসেবক দল ও জেলা ছাত্রদল পৃথক বিক্ষোভ মিছিল করেছেন।

Total View: 788
নিউটি সম্পর্কে আপনার মন্তব্য: