রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           মঙ্গলবার,  ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,  ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,  সকাল ৯:৪৫

বেত‌নের টাকায় অসহায়দের খাদ্য তুলে দিলেন এক দম্প‌তি

April 25, 2020 , 6:06 pm

শরীয়তপুর প্র‌তি‌নি‌ধিঃ
সুপ্তা চৌধুরী

করোনাভাইরাস সারা বিশ্বে মহামারি আকার ধারণ করেছে। বাংলাদেশেও এর প্রভাব পড়েছে। প্রতিনিয়ত করোনায় আক্রান্ত হচ্ছে মানুষ এবং মৃত্যু হচ্ছে অনেকের। ঘরবন্দি খেটে খাওয়া মানুষগুলো কাজ না করতে পেরে কর্মহীন হ‌য়ে পড়েছে সবাই। গরিব, দুস্থ ও অসহায় পরিবারের নিত্যপ্রয়োজনীয় খাবার সংকট দেখা দিয়েছে।

এমতাবস্থায় বেত‌নের টাকায় শরীয়তপুর পৌরসভার ৮ নম্বর ওয়া‌র্ডের গরিব, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে রোজার প্রথম দিন খাদ্য সামগ্রী বিতরণ করলেন বেসরকা‌রি এন‌জিও ”এস‌ডিএস” কর্মরত এক দম্প‌ত্তি শাখাওয়াত হো‌সেন লিটন শিকদার ও তার স্ত্রী আসমা ।

শ‌নিবার (২৫ এপ্রিল) বেলা সা‌ড়ে ১১টার দি‌কে শরীয়তপুর পৌরসভার স্বর্ণ‌ঘোষ তা‌দের নিজ গ্রা‌মের ঐতিহ্যবাহী শিকদার বাড়িতে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন তারা। খাদ্য সামগ্রীর প্যাকেটে রয়েছে চাল, ডাল, চি‌নি, চিড়া, আলু ও খেজুর ।

এ সময় শাখাওয়াত হো‌সেন লিটন শিকদারের মা শা‌হিদা বেগম, ছে‌লে আবির শিকদার, মে‌য়ে আছিয়া শিকদার, ভাই খ‌বির শিকদার ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

‌এস‌ডিএস’র সি‌নিয়র অডিট অফিসার গোলাম স‌রোয়ার বলেন, এন‌জিও চাকরির বেত‌নের টাকায় ঘরবন্দি গরিব ও অসহায় মানুষের জন্য খাদ্য সামগ্রী বিতরণ তা সত্যিই প্রশংসনীয় এবং নজিরবিহীন। খাদ্য সামগ্রী পাওয়ায় অসহায় মানুষগুলো উপকৃত হচ্ছে।

আসমা বেগম বলেন, আমি ও আমার স্বামী বেসরকা‌রি এন‌জিও ”এস‌ডিএস” এ দীর্ঘ বছর যাবত চাক‌রি কর‌ছি। এই অবস্থায় বেত‌নের টাকা দিয়ে সামান্য সহযোগিতা করতে পেরে নিজেদের ভাগ্যবান মনে করছি। গরিব, দুস্থ ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রাখবো। করোনাভাইরাসের কারণে দেশের সংকটময় সময় বিত্তবান মানুষদের ত্রাণ সামগ্রী নিয়ে এগিয়ে আসা উচিত।

Total View: 288

    আপনার মন্তব্য


[fbcomments]