রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                                    বৃহস্পতিবার,  ১লা অক্টোবর, ২০২০ ইং,  ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ,  সকাল ৭:২৮

রাজবাড়ী হেল্পলাইন এর পক্ষ থেকে বন্যার্ত পরিবারের মাঝে ঈদ পরবর্তী উপহার সামগ্রী বিতরণ

August 15, 2020 , 9:50 pm

নিজস্ব প্রতিনিধিঃ

রাজবাড়ী গোয়ালন্দ থানার দেবগ্রাম ইউনিয়নের কাউলজানি, মুন্সী পাড়া ও তেনাপচা গ্রামে শনিবার (১৫ আগস্ট) বিকাল ৫ টায় রাজবাড়ী হেল্প লাইনের এডমিন প্যানেলের নিজস্ব অর্থায়নে ৫৩টি বন্যা কবলিত পরিবারের মাঝে ঈদ পরবর্তী উপহার সামগ্রী বিতরণ করা হয়।সহোযগিতায় ছিল ব্লাড ডোনার্স ক্লাবের স্বেচ্ছাসেবকবৃন্দ।

উপহার সামগ্রীর মাঝে ছিল মুড়ি , চিড়া , স্যালাইন, চিনি, হরলিক্স, পাউরুটি।

উক্ত উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে রাজবাড়ী হেল্প লাইনের এডমিন প্যানেলের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ইএম সালমান, পাভেল রহমান, মিজানুর রহমান, খ. ম. মুহতাশিম মাহমুদ হাসিব, সুমাইয়া আক্তার প্রমুখ।

ইএম সালমান বলেন, কিছু অসহায় মানুষের মুখে হাসি ফুটাবার ক্ষুদ্র প্রয়াস আমাদের এডমিন প্যানেলের।সমাজের বিত্তবানেরা এগিয়ে আসলে হয়তো আমরা আরো ভালো কিছু করতে পারতাম এবং আরও অনেক পরিবারকে সাহায্য করতে পারতাম।আমাদের প্রচেষ্টা রয়েছে রাজবাড়ী বাসীকে সর্বাত্মক সহোযোগিতা করা যার প্রচেষ্টাই আমাদের প্রত্যেকটা এডমিন ও মডারেটরগন দিন রাত কাজ করে যাচ্ছেন।

সুমাইয়া আক্তার বলেন, আমরা ঈদপূর্বেও কিছু উপহার সামগ্রী বিতরণ করেছি। আমাদের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে।সকলের সার্বিক সহোযোগিতা কামনা করছি।

রাজবাড়ী হেল্পলাইন একটি অনলাইন ভিত্তিক গ্রুপ।নতুন গড়ে ওঠা এই গ্রুপ শুধুমাত্র ভার্চুয়ালি নয় সামাজিকভাবেও সহোযোগিতা করে চলেছে। ডাক্তারি পরামর্শ সহ বিভিন্ন ত্রান কার্যবলীও চালিয়ে যাচ্ছে।স্বল্প সময়ে গ্রুপটির জনপ্রিয়তা ছড়িয়ে পরেছে।

Total View: 87

    আপনার মন্তব্য


[fbcomments]