রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                           মঙ্গলবার,  ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,  ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,  সকাল ১০:২০

মজিদ জরিনা ফাউন্ডেশন এর পক্ষ থেকে এক হাজার পরিবারকে ত্রান সহায়তা।

October 8, 2018 , 7:56 pm

প্রধানমন্ত্রী চায় সরকারী সহায়তার পাশা পাশি নদী ভাংঙ্গন কবলিত মানুষের পাশে বেসরকারী প্রতিষ্ঠান ত্রান বিতরনে এগিয়ে আসুক। গত রবি বার সকালে নড়িয়া উপজেলার শহীদ মিনার চত্বরে নদী ভাঙ্গন কবলে মানবেতর জীবনযাপন করা এসব অসহায় মানুষের পাশে দাড়িয়েছে সাবেক পুলিশ মহা পরিদর্শক একেএম শীদুল হক।
তার প্রতিষ্ঠিত মজিদ জরিনা ফাউন্ডেশন এর পক্ষ থেকে এক হাজার পরিবারকে দেয়া হয়েছে ত্রান সহায়তা। সরকারের পক্ষ থেকে দেয়া সহায়তার পাশাপাশি বেসরকারীভাবে ত্রান সহায়তা পেয়ে খুশি ভাঙন কবলিতরা। এবং প্রতি পরিবারকে দেয়া হয়েছে ২০ কেজি চাল, ২ কেজি ডাল, ১ লিটার তেল ও ১ কেজি লবন।

তাই মানবতার সেবায় প্রতিষ্ঠিত মজিদ জরিনা ফাউন্ডেশন অসহায় মানুষে পাশে থেকে কাজ করে যাওয়ার কথা ও জানিয়েছে পুলিশের এই সাবেক কর্মকর্তা।
এসময় ত্রান বিতরন অনুষ্ঠানে উপ¯ি’ত ছিলেন নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম ইসমাইল হক। উপজলা নির্বাহী কর্মকর্তা সানজিদা ইয়াছমিন। নড়িয় থানার ভার প্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মঞ্জুরুল হক আকন্দ। ভোজেশ^র ইউনিয়নের চেয়ারম্যান নূরুল হক বেপারী। বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজ সেবক ইমরান বেপারী সহ-এ¯’ানীয় সকল নেত্রা কর্মীরা।

Total View: 899

    আপনার মন্তব্য


[fbcomments]