রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                                    বৃহস্পতিবার,  ১লা অক্টোবর, ২০২০ ইং,  ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ,  সকাল ৭:০২

মানব কল্যান ফাউন্ডেশনের উদ্যোগে ৭৮টি পরিবারের মাঝে ত্রান বিতারণ।

June 24, 2020 , 9:29 am

সোহাখ খান সুজনঃ শরীয়তপুরের বিভিন্ন জায়গায় মানব কল্যান ফাউন্ডেশনের উদ্যোগে ৭৮ পরিবারের মাঝে ত্রান বিতারণ করা হয়।
শরীয়তপুরে করোনা ভাইরাস মোকাবেলায় সারাদেশেই দীর্ঘদিন ধরে লকডাউন চলায় অসহায় হয়ে পরেছে কর্মহীন মানুষ গুলো। খেয়ে, না খেয়েও দিন কাটছে অনেকের। সেই অসহায় মানুষ গুলোর কথা চিন্তা করে শরীয়তপুরের নড়িয়া উপজেলার নশাসন ইউনিয়নে মোচেন ঢালী কান্দি, মাদবর কান্দি,ঢালী কান্দি,বেপারী কান্দি,মীরকান্দাপাড়া ও রাজনগর ইউনিয়নেরর চৌকিদার কান্দি, রাজনগর কাজি কান্দি। সদর উপজেলার শৌলপাড়া ইউনিয়নের পূর্ব সারেংঙ্গা, ডোমসার ইউনিয়নের চর কোয়ারপুরে ৭৮ টি কর্মহীন অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে মানব কল্যান ফাউন্ডেশন ।
২২জুন সোমবার ও ২৩ জুন মঙ্গলবার দিনব্যাপী এই ত্রান সামগ্রী বিতারণ করা হয়েছে।

প্রতি পরিবারের মাঝে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার সোয়াবিন তেল , ১ কেজি পেয়াজ,২ কেজি আলু, ১ টি সাবান।

এসময়ে উপস্থিত ছিলেন মানব কল্যাণ ফাউন্ডেশনের
সাংগঠনিক সম্পাদক -কাজী ইমরান,
প্রচার ও দপ্তর সম্পাদক -আরিফ হাসান,যুগ্ম-সাধারন সম্পাদক -এমার খান,সহ-প্রচার সম্পাদক সহৃদয় মিয়া,ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক -মোঃনাদিম,
সদস্য -মুরাদ হোসেন,কাজী তানভীর, মোঃরনি প্রমুখ।
এবিষয়ে মানব কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি সোহাগ মাহমুদ,সহ-সভাপতি-মোঃজহির ও সাধারন সম্পাদক – শাহজালাল শেখ ফোনে জানায় যে,সমাজের অসহায়,দরিদ্র, দিন আনা খেটে খাওয়া মানুষদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে তাদের মুখে হাসি ফুটানোর উদ্দেশ্যে আমাদের “মানব কল্যান ফাউন্ডেশনের” জন্ম।
সেই উদ্দেশ্যকে সামনে রেখে দেশের এই করোনাময় সংকট কালে আমরা দ্বিতীয় বারের মতো অসহায় পরিবারের মাঝে ত্রান সামগ্রী পৌঁছে দিচ্ছি।
যদিও প্রয়োজনের তুলনায় এটি অতি সামান্য।তবে সকলের সম্মিলিত প্রচেস্টায় এই ধারা অব্যাহত থাকবে।

Total View: 522

    আপনার মন্তব্য


[fbcomments]