রেজি: নং - আবেদিত, প্রতিষ্ঠাকাল: ১মার্চ ২০১৪                                                    শনিবার,  ৩০শে মে, ২০২০ ইং,  ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ,  রাত ১:৪৩

যুব ডেভেলপমেন্ট সোসাইটির উদ্যেগে ১০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতারণ।

April 25, 2020 , 1:48 pm

শুক্রবার ২৪ এপ্রিল যুব ডেভেলপমেন্ট সোসাইটি এই ইফতার সামগ্রী বিতারণ করেন।

শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের ‌৬ নং ওয়ার্ডে করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে সরকারি নির্দেশনা মেনে যুব ডেভেলপমেন্ট সোসাইটির উদ্যেগে ১০০ টি পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতারণ।

করোনা ভাইরাস মোকাবেলায় সারাদেশেই চলছে লকডাউন। দীর্ঘদিন ধরে লকডাউন চলায় অসহায় হয়ে পরেছে কর্মহীন মানুষ গুলো। খেয়ে, না খেয়েও দিন কাটছে অনেকের। সেই অসহায় মানুষ গুলোর কথা চিন্তা করে শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের বাড়িতে অবস্থান করা নিম্নআয়ের মানুষের কাছে ভ্যানে করে সামাজিক দূরত্ব বজায় রেখে বাড়িতে বাড়িতে গিয়ে ১oo টি পরিবারের মাঝে ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছেন। যুব ডেভেলপমেন্ট সোসাইটি সভাপতি মোঃ আল-আমিন ও সাধারণ সম্পাদক মোঃ পাভেল এবং সংগঠনের সদস্যরা।

যুব ডেভেলপমেন্ট সোসাইটি সভাপতি  সংঘঠনটির সদস্যদের সাধুবাদ জানান।
মোঃ আল আমিন– বলেন, বর্তমান পরিস্থিতিতে সবচেয়ে বিপদগ্রস্ত হলো দিন আনে দিন খাওয়া মানুষ। তাদেরকে সহযোগিতা করা খুবই জরুরি। খাদ্য সামগ্রীসহ প্রয়োজনীয় নিত্যপণ্য যদি আমরা সরবারহ না করতে পারি তাহলে তাদেরকে আমরা ঘরে রাখতে পারবো না। সেটা না পারলে ঝুকি আমাদের সকলের। একাজে তিনি সরকারের পাশাপাশি সংঘঠন, প্রতিষ্ঠান এবং সমাজের বিত্তশীলদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন।

যুব ডেভেলপমেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক মোঃ পাভেল,জানান সংগঠনের সকল সদস্যদের অক্লান্ত পরিশ্রমের ফলে আজকে গ্রামের অসহায় দরিদ্রদের মাঝে 

প্রতি পরিবারের মাঝে ছোলা বুট ১ কেজি , মুড়ি ১ কেজি , খেজুর ৫০০ গ্রাম , আখের গুড় ১ কেজি, ইসবগুলের ভুষি ২৫ গ্রাম, চিড়া ১ কেজি,খেসারির ডাল ১ কেজি, আলু ২ কেজি এবং একটি মাক্স ও একটি সাবান বিতরণ করেন।

Total View: 137

    আপনার মন্তব্য


[fbcomments]